Views: 583

জাতীয়

এমসি কলেজে ধর্ষণ: দুই আসামি গ্রেপ্তার করে পুরস্কৃত ডিবি’র ওসি সাইফুল

জুমবাংলা ডেস্ক: সিলেটে আলোচিত এমসি কলেজে সংঘবদ্ধ ধর্ষণ মামলার অন্যতম দুইজন আসামিকে গ্রেপ্তার করায় পুলিশ সুপারের নিকট থেকে শুভেচ্ছা স্মারক ও নগদ অর্থ পুরস্কার পেলেন জেলা গোয়েন্দা শাখা (উত্তর) এর অফিসার ইনচার্জ সাইফুল আলম।

রবিবার দুপুর ১২টার সময় জেলা পুলিশ লাইন্সের শহীদ এসপি শামছুল হক মিলনায়তনে মাসিক কল্যান সভায় পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম তাকে শুভেচ্ছা স্মারক সহ নগদ ২৫,০০০/- (পঁচিশ হাজার) টাকা পুরস্কার প্রদান করেন।

উল্লেখ্য গত ২৫শে সেপ্টেম্বর সন্ধার পর সিলেটের এমসি কলেজ ক্যাম্পাসে সংঘবদ্ধভাবে কয়েকজন এক গৃহবধুকে ধর্ষণ করে। আলোচিত এ ঘটনায় সারা দেশে ক্ষোভের সৃষ্টি হয়। এ ঘটনায় আসামি গ্রেপ্তার করার জন্য পুলিশের বিভিন্ন ইউনিটের পাশাপাশি জেলা পুলিশ তৎপর হয়ে উঠে।


পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম এর সার্বিক তত্ত্বাবধানে জেলা পুলিশের একাধিক টিম অভিযানে নামে। এক পর্যায়ে জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ সাইফুল আলম এর নেতৃত্বে গত ২৭শে সেপ্টেম্বর ভোর পাঁচটার দিকে হবিগঞ্জ জেলার মাধবপুর থানাধীন মনতলা সীমান্ত এলাকা থেকে সংঘবদ্ধ ধর্ষণ মামলার অন্যতম আসামি অর্জুন লস্করকে গ্রেপ্তার করা হয়।

ধারাবাহিক অভিযানের অংশ হিসেবে তার একদিন পর জেলা গোয়েন্দা শাখা এবং কানাইঘাট থানার যৌথ টিম সিলেট শহরে একাদিক স্থানে অভিযান পরিচালনা করে জৈন্তাপুর থানাধীন হরিপুর এলাকা থেকে মামলার অন্যতম অপর আসামী মাহফুজুর রহমান মাসুমকে আটক করে।

পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম বলেন, আলোচিত এমসি কলেজের সংঘবদ্ধ ধর্ষণ মামলায় দ্রুত সময়ে আসামি গ্রেপ্তার করায় জেলা পুলিশসহ সামগ্রিকভাবে বাংলাদেশ পুলিশের সুনাম বৃদ্ধি হয়েছে।’

আগামীতেও জেলা পুলিশের ভাবমূর্তি অক্ষুন্ন রাখতে সবাইকে আন্তরিকভাবে কাজ করার নির্দেশ দেন পুলিশ সুপার।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

স্বেচ্ছাসেবক লীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

mdhmajor

কুড়িয়ে পাওয়া ছেড়া কাগজ থেকে যেভাবে হত্যার রহস্য সমাধান হলো

Shamim Reza

৬ষ্ঠ কর্নেল কমান্ড্যান্ট হিসেবে অভিষিক্ত হলেন লে. জে. শফিউদ্দিন আহমেদ

mdhmajor

অসুস্থ রিজভী, বিএনপির দপ্তর সামলানোর দায়িত্ব পেলেন যিনি

rony

৭ মার্চকে ঐতিহাসিক দিবস ঘোষণা করে পরিপত্র জারি

azad

সব বিদ্যালয়ের জন্য মাউশির কড়া নির্দেশনা

Shamim Reza