Views: 157

জাতীয়

এমসি কলেজে সংঘবদ্ধ ধর্ষণ : গ্রেফতার ২য় আসামি তারেক

জুমবাংলা ডেস্ক : সিলেট মুরারীচাঁদ (এমসি) কলেজ ছাত্রাবাসে স্বামীকে বেঁধে রেখে স্ত্রীকে দলবদ্ধ ধর্ষণের ঘটনায় দায়ের করা মামলার দুই নম্বর আসামি তারেককে গ্রেফতার করেছে র‍্যাব।

মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে র‍্যাব-৯-এর একটি দল সুনামগঞ্জের দিরাই থেকে তাকে গ্রেফতার করে।

র‍্যাব-৯-এর অধিনায়ক লে. কর্নেল আবু মুছা মো. শরীফুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, তারেককে থানায় হস্তান্তর করার প্রক্রিয়া চলছে।

এর আগে এ ঘটনায় র‌্যাব ও পুলিশ পৃথক পৃথক অভিযান চালিয়ে মামলার এজাহারভুক্ত আসামি সাইফুর রহমান, অর্জুন লস্কর, মাহবুবুর রহমান রনি, রবিউল ইসলাম, আইনুদ্দীন, রাজন ও মাসুমকে গ্রেফতার করে। গ্রেফতার হওয়া আসামিদের প্রত্যেককে জিজ্ঞাবাসাদের জন্য পাঁচ দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।


এর আগে, গত ২৫ সেপ্টেম্বর সন্ধ্যায় এমসি কলেজে ঘুরতে আসা এক দম্পতিকে আটক করে ছাত্রলীগের নেতাকর্মীরা জোর করে ছাত্রাবাসে তুলে নিয়ে যান বলে অভিযোগ পাওয়া যায়। জানা যায়, তারা স্বামীকে বেঁধে রেখে ওই তরুণীকে সংঘবদ্ধভাবে ধর্ষণ করেন।

এ ঘটনায় ধর্ষণের শিকার তরুণীর স্বামী ওই দিন (শুক্রবার) রাতেই বাদী হয়ে শাহপরাণ থানায় মামলা দায়ের করেন। ছয় জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আরও দুই-তিন জনকে আসামি করা হয় মামলায়। তারা হলেন— এম সাইফুর রহমান, শাহ মাহবুবুর রহমান রনি, তারেক আহমদ, অর্জুন লস্কর, রবিউল ইসলাম ও মাহফুজুর রহমান মাসুম। তারা সবাই ছাত্রলীগের রাজনীতিতে যুক্ত। এর মধ্যে তারেক ও রবিউল বহিরাগত, বাকিরা এমসি কলেজের শিক্ষার্থী। আজ তারেক গ্রেফতার হওয়ার মাধ্যমে ধর্ষণ মামলাটির এজাহারভুক্ত সব আসামি গ্রেফতার হলেন।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

মৃত্যুর প্রহর গুণছেন অলি উল্লাহ

Shamim Reza

রাষ্ট্রপতির সঙ্গে ইন্দোনেশিয়া ও নেপালে নিযুক্ত রাষ্ট্রদূতদের সাক্ষাৎ

mdhmajor

জাতি বিনির্মাণে মানুষের মনন তৈরিতে গণমাধ্যম অনন্য: তথ্যমন্ত্রী

mdhmajor

বাংলাদেশকে আমরা দারিদ্র্যমুক্ত করবো: প্রধানমন্ত্রী

Saiful Islam

ভুল স্বীকার করে সেই নোটিশ প্রত্যাহার করলেন জনস্বাস্থ্য পরিচালক

Shamim Reza

দুর্নীতির অভিযোগে সোহরাওয়ার্দী হাসপাতালের পরিচালকের বিরুদ্ধে মামলা

Saiful Islam