এলিয়েন আমাকে বহুবার তুলে নিয়ে গিয়েছিল! দেহে দাগ দেখালেন নারী

আন্তর্জাতিক ডেস্ক : এক অবিশ্বাস্য ঘটনা ঘটেছে ইংল্যান্ডের ব্রাডফোর্ড শহরে। স্থানীয় গ্র্যান পলা নামের এক নারী দাবি করছেন পঞ্চাশবারেরও বেশি সময় ভিনগ্রহের প্রাণী এলিয়েন তাকে অপহরণ করে নিয়ে গিয়েছে। ছোটকাল থেকে তার এই লড়াই চলে আসছিল বলে জানিয়েছে ওই নারী।

এলিয়েনরা অপহরণের পর ওই নারীর শরীরে যে আঘাতের চিহ্ন রয়ে গেছিল তা দেখান পলা। সেই সঙ্গে এলিয়েনরা দেখতে কেমন রুপালি রঙের হয় সেই ছবি আঁকেন তিনি। পলা বলেন, আমার সাথে ৫২টি অলৌকিক ঘটনা ঘটেছে। আমি বুঝতেও পারি না যে আমার সাথে কিছু হতে যাচ্ছে। অনেকেই আমরা কথা বিশ্বাস করে না তবে আমি প্রমাণ দিয়েছি।

৫০ বছর বয়সী পলা বলেন, আমি মহাকাশযানের ভেতরে ছিলাম এবং এলিয়েন আমাকে অবিশ্বাস্য সব প্রযুক্তি দেখাতে শুরু করে। তারা আমাকে সুন্দর একটি নদী দেখিয়েছিল যা পরেই কালো হয়ে যায়, নীল আকাশ রক্তাক্ত লালে পরিণত হয় তারপর আমার মনে হয় সিনেমার কথা। এরপর মুখে ঘা ও হাতে দাগ নিয়ে বাড়ি ফেরেন পলা।

১৯৮২ সালে প্রথম এলিয়েন দেখার দাবি জানান পলা। তিনি বলেন, প্রথমে আমার মনের মধ্যে ভয়ের সৃষ্টি হয়। আমি একটি অতিরিক্ত হাত দেখতে পেলাম যা বুমেরাং হচ্ছে, এরপর নীল, সবুজসহ তিন রঙের আলো দেখতে পেলাম। আমি দৌঁড়ানোর চেষ্টা করলাম কিন্তু বারাবার মনে হলো মাটিতে ডুবে যাচ্ছি। আমার পরিবারের মতে আমি চার ঘণ্টা নিখোঁজ ছিলাম।


জুমবাংলানিউজ/এসআর