ঢাকা বিভাগীয় সংবাদ

এসএসএফ পরিচয়ে প্রতারণা, র‌্যাবের হাতে গ্রেফতার

জুমবাংলা ডেস্ক : বিশেষ নিরাপত্তা বাহিনী বা এসএসএফের কর্মকর্তা পরিচয়ে প্রতারণার অভিযোগে এক ভুয়া সেনা কর্মকর্তাকে গ্রেপ্তার করেছে র‌্যাব। রবিবার দিবাগত রাতে রাজধানীর কাকরাইল এলাকা থেকে মুকুল হোসেন নামের ওই ব্যক্তিকে গ্রেপ্তার করে সংস্থাটি।

গ্রেপ্তারের সময় মুকুল হোসেনের কাছ থেকে একটি ওয়াকিটকি হ্যান্ডসেট, একটি এসএসএফ জ্যাকেট, একটি মোবাইল সেট, চারটি ব্যাংক কার্ড ও নগদ এক হাজার টাকা উদ্ধার করা হয়।

সোমবার র‌্যাব জানায়, গোয়েন্দা সংবাদের ভিত্তিতে জানা যায়, কাকরাইলের সার্কিট হাউজ রোডের ৭ নম্বর বাসার ১০ তলা ভবনের ৬ষ্ঠ তলায় এক ব্যক্তি দীর্ঘদিন ধরে প্রধানমন্ত্রীর কার্যালয়ের ভুয়া এসএসএফ (মেজর) কর্মকর্তা পরিচয় দিয়ে আসছেন। তিনি এসএসএফের ব্যবহারের সরঞ্জামাদি সংরক্ষণ করে রেখেছেন। এমন খবর পেয়ে র‌্যাব-৩ এর একটি দল ওই বাসায় অভিযান চালিয়ে মুকুলকে গ্রেপ্তার করে।

মুকুলের বরাত দিয়ে র‌্যাব জানায়, তিনি বিভিন্ন সময় বিভিন্ন সরকারি দপ্তরের কর্মকর্তাদের ফোন করে ভয়ভীতি দেখিয়ে বিভিন্ন নিয়োগ, বদলি বাণিজ্য ও চাঁদা দাবি করতেন। তিনি অবসরপ্রাপ্ত সেনাবাহিনীর সৈনিক হওয়ার কারণে সেনাবাহিনীর অফিসারদের চালচলন ও বাচনভঙ্গি রপ্ত করে নিজেকে এসএসএফের মেজর পরিচয় দিয়ে খুব সহজে মানুষের সাথে প্রতারণা করতে পারতেন।


আরও পড়ুন

করোনাভাইরাস আক্রান্ত স্বামীর সেবা করেও করোনা নেগেটিভ স্ত্রী

rony

২০০ কর্মহীন পরিবারকে খাদ্যসামগ্রী দিল আলম কর্পোরেশন

mdhmajor

অবস্থার অবনতি, সিলেটে করোনা আক্রান্ত চিকিৎসক আইসোলেশনে

Sabina Sami

কিশোরগঞ্জের মারা যাওয়া ব্যবসায়ী করোনা আক্রান্ত ছিলেন

Sabina Sami

লকডাউনের মধ্যেও নারায়ণগঞ্জে অলিতে গলিতে চলছে জমায়েত

mdhmajor

কাপাসিয়ায় ঠান্ডা-সর্দি-জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে যুবকের মৃত্যু, নমুনা সংগ্রহ

rskaligonjnews