Views: 58

জাতীয়

এ কেমন নির্মমতা! তালা চুরির অভিযোগে শিশুকে বৈদ্যুতিক শক!


ছবি সংগৃহীত

জুমবাংলা ডেস্ক : লক্ষ্মীপুরের রায়পুরে মুরগির খামারের দরজার তালা চুরির ঘটনায় মিনহাজ (৪) নামের এক শিশুকে বৈদ্যুতিক শক দেওয়ার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় মিনহাজের বাবা দিনমজুর জামাল হোসেন বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) রাতে খামার মালিক তোফায়েল আহমেদের বিরুদ্ধে থানায় অভিযোগ করেছে।

এর আগে বিকালে উপজেলার কেরোয়া ইউনিয়নের মীরগঞ্জ বাজারের পাশে ইসমাইল বেপারীর বাড়িতে এ ঘটনা ঘটে। সন্ধ্যায় মা লাভলী বেগম আহত ছেলে মিনহাজকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছেন।


মিনহজের মা লাভলী বেগম বলেন, তোফায়েল আমার শিশু ছেলের মাথা ও ঘাড়ে বৈদ্যুতিক শক দিয়ে জখম করেছে। আমার ছেলে নাকি তার খামারের দরজার তালা চুরি করেছে। ছেলের অবস্থা দেখে আশপাশের লোক ডাকতে চিৎকার দিলে তোফায়েল পালিয়ে যায়।

খামারি তোফায়েল আহমেদ জানান, মিনহাজ তার খামারের দরজার তালা চুরি করেছে। এ কারণে তাকে শক দেওয়ার ভয় দেখানো হয়েছে। তাকে মারধর করা হয়নি। কর্মকর্তাদের কাছ থেকে অনুমতি নিয়েই মিটার ছাড়া সংযোগ নিয়ে বিদ্যুৎ ব্যবহার করছি।

এ ঘটনায় কেরোয়া ইউনিয়ন পরিষদের সদস্য সোহেল হোসেন জানান, শিশুর মা-বাবা ঘটনাটি তাকে জানিয়েছেন। ঘটনাটি মর্মান্তিক। উভয়পক্ষের সিদ্ধান্তে স্থানীয়ভাবে মীমাংসা করা হবে।

রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল জলিল বলেন, শিশুর বাবা ঘটনাটি জানিয়েছে। খোঁজ-খবর নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

দোয়া ও কোরআনের বরকতে আল্লাহ মহামারি থেকে রক্ষা করেছেন: ধর্ম প্রতিমন্ত্রী

Saiful Islam

এইচ টি ইমামের শারীরিক অবস্থার অবনতি

Saiful Islam

১০ মাস পর ঢাকা কেন্দ্রীয় কারাগারে সাক্ষাতের সুযোগ

Shamim Reza

পাসপোর্ট করতে এসে ধরা খেলেন রোহিঙ্গা তরুণী

Shamim Reza

দোয়া ও কোরআনের বরকতে মহামারি থেকে রক্ষা করেছেন আল্লাহ: ধর্ম প্রতিমন্ত্রী

mdhmajor

পাঁচবছরে ২৬ হাজার ধর্ষণ মামলা

Saiful Islam