Views: 46

বিনোদন

ঐন্দ্রিলাকে চুমু খাওয়া সহজ হবে : অঙ্কুশ

বিনোদন ডেস্ক : বন্ধুত্ব আর প্রেমের সম্পর্কের দশ বছর। একসঙ্গে ছবিতে নায়ক-নায়িকা হয়ে আসতে লেগে গেল দশ বছর। রিল লাইফের অঙ্কুশ-ঐন্দ্রিলা এবার বড় পর্দায় রাজা চন্দের ছবিতে। সোমবার (৩ আগস্ট) হয়ে গেল ছবির মহরত।

ভারতীয় গণমাধ্যম আনন্দবাজারকে ঐন্দ্রিলা বলেন, মহরতের পুজো দেখে সরস্বতী পুজোর কথা মনে হচ্ছে। মাস্ক পরেও আজ অনেক দিন পরে সেজেছি। লিপস্টিকগুলো তো কান্নাকাটি করছিল। মাকেও নিয়ে এসেছি। করোনাও থাকবে আর সাবধানতা মেনে কাজও করতে হবে। আর কত দিন? এ বার তো বাড়ি বসে ডিপ্রেশন হয়ে যাবে!

টেলিফোনের ওপার থেকে শোনা যাচ্ছিল পুজোর মন্ত্র। সেখানে দাঁড়িয়ে অঙ্কুশ বললেন, অনেক আগেই এই ছবির কাজ শুরু করার কথা ছিল। সেপ্টেম্বরে হলে আসবে ভেবেছিলাম। যাই হোক, সব রকম সুরক্ষার কথা মাথায় রেখেই শুট হবে।

রোম্যান্টিক থ্রিলার এই করোনাকালে কেমন করে শুট হবে? এই প্রশ্নের চটপট উত্তর দিলেন অঙ্কুশ, লকডাউন থেকেই আমি আর ঐন্দ্রিলা একসঙ্গে। এই ছবিতে নায়ক-নায়িকা আলাদা হলে সংক্রমণের কথা ভেবে ইন্টিমেট সিন করতে সত্যি অসুবিধা হতো। আমি আর ঐন্দ্রিলা আমাদের নতুন ছবিতে সহজেই দু’জনকে চুমু খেতে পারব।


ঐন্দ্রিলার গলাতেও সেই রোমাঞ্চের সুর। তিনি বললেন, ন’বছর ধরে বিক্রম ছাড়া আর কোনও হিরো জোটেনি আমার। উফ্ফ্, এবার অঙ্কুশের সঙ্গে কাজ। অনেক দিনের ইচ্ছে! আমরা ছবিতে একে অন্যকে অনায়সে জড়িয়ে ধরতে পারব। আমাদের জীবনের কেমিস্ট্রি ছবিতে কাজ করবে।

পরিচালক রাজা চন্দ যারপরনাই উৎসাহী। তিনি জানান, আমার ছবি মানেই কমার্শিয়াল ছবি। তবে এবার শহর এবং গ্রাম যাতে একসঙ্গে আমার ছবি দেখে তার কথা ভেবেই নতুন ভাবনা নিয়ে আসছি। আর মাস্ক থেকে ফ্লোর স্যানিটাইজ, সব কিছুর দিকে কড়া নজর রাখা হচ্ছে।

পরিচালক জানান, আগস্টে ছবির কাজ শেষ করে সেপ্টেম্বরে পোস্ট প্রোডাকশনের কথা ভাবছেন তারা। তারপরের বিষয়টা প্রযোজক আর সিনেমা হল খোলার উপর নির্ভর করছে।

তবে পরিস্থিতি যাই হোক খুব মন দিয়ে কাজ করতে চান অঙ্কুশ। বললেন, জুলফিকারের পর এত ভালো চরিত্র পেলাম। সত্যি কথা বলতে, আমি পরিচালক হলে নায়ক হিসেবে আমার প্রথম চয়েস অঙ্কুশ হতো না। আমি পরিচালক, প্রযোজকের কাছে কৃতজ্ঞ। আর অনেক দিন থেকেই চেয়েছিলাম ঐন্দ্রিলা এমন ছবিতে আসুক যেখানে নায়িকা হিসেবে ওর গুরুত্ব থাকবে। তাই এত দিন অপেক্ষা করতে হল।

ছবিতে এই জুটি ছাড়াও থাকছেন পায়েল সরকার, দেবশঙ্কর হালদার, বিদিপ্তা চক্রবর্তী প্রমুখ। সোশ্যাল মিডিয়ায় অঙ্কুশ-ঐন্দ্রিলার একসঙ্গে কাজের কথা প্রকাশ পেতেই আসছে অগুনতি ভক্তের শুভেচ্ছা।


আরও পড়ুন

কঙ্গনার ‘পর্নস্টার উর্মিলা’ মন্তব্যে সরব বলিউড

Shamim Reza

আমির-ঊর্মিলার ‘রঙ্গিলা’ নিয়ে অদ্ভুত তথ্য দিলেন তারকারা

Shamim Reza

পাকিস্তানের জন্য প্রাণ দিতে চেয়ে মুহূর্তে ভাইরাল মিয়া খলিফা

Shamim Reza

মাদক সেবন প্রসঙ্গে রাকুল যা বললেন

Shamim Reza

অভিশাপ দেবেন না মাহি

Shamim Reza

”আমার মা ছিলেন আমার শক্তির উৎস, আমার ভাই আমার গর্ব ছিল”

Shamim Reza