বিনোদন

ঐশ্বরিয়ার জন্য এখনও কষ্টে সালমান!

বিনোদন ডেস্ক : বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চন ও সালমান খান দীর্ঘদিন চুটিয়ে প্রেম করেছেন। তবে এক সময় বিচ্ছেদ হয় তাদের। একটা সময় ঐশ্বরিয়া বিয়ে করলেও সালমান এখনও ব্যাচেলর!

সাবেক প্রেমিকাদের অনেকের সঙ্গে এখনও যোগাযোগ রয়েছে সালমান খানের। তবে ঐশ্বরিয়ার ব্যাপারে দীর্ঘদিন চুপচাপ। ফলে অনেকের মনে প্রশ্ন, ঐশ্বরিয়ার জন্য কী এখনও কষ্ট পান ভাইজান?

জানা গেছে, সাবেক বান্ধবীদের সঙ্গে সালমানের যোগাযোগ থাকলেও ঐশ্বরিয়ার সঙ্গে নেই। সংগীতাকে প্রায়ই তার বাড়িতে দেখা যায়।


এছাড়া খান বাড়িতে অবাধ যাতায়াত ক্যাটরিনার। এমনকি একসঙ্গে স্ক্রিনও শেয়ার করেন দুজন। কিন্তু ঐশ্বরিয়ার ব্যাপারে নীরবতা!

জি নিউজ জানিয়েছে, সম্প্রতি ‘পাগলপন্তি’ ছবির প্রচারের জন্য রিয়েলিটি শো বিগ বসের মঞ্চে সালমানকে প্রশ্ন করা হয়, এ পর্যন্ত যত অভিনেত্রীর সঙ্গে কাজ করেছেন? তাদের মধ্যে প্রিয় কে কে? এই প্রশ্নের মধ্যে ভাগ্যশ্রী, মাধুরী দীক্ষিত, সোনম কাপুর, কারিশমা কাপুর, কারিনা কাপুর খান, ক্যাটরিনা কাইফ, ঐশ্বরিয়া রাই বচ্চন ও সংগীতা বিজলানির নাম নেওয়া হয়। সালমান জানান, তালিকার প্রত্যেকেই তার প্রিয়।

তবে ঐশ্বরিয়ার নাম শোনার পর কোনো মন্তব্য করতে দেখা যায়নি সালমান খানকে। ক্যাটরিনার নাম শুনে হেসে ফেলেন। আর সংগীতা বিজলানি এক সময় তার জীবনের সত্যিকারের সঙ্গিনী ছিলেন বলেও মন্তব্য করেন। ঐশ্বরিয়ার নাম শোনার পর চুপ থাকায় অনেকের মনে প্রশ্ন জেগেছে, আজও কী পুরোনো ক্ষত সারেনি সালমান খানের?


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP


আরও পড়ুন

আমি মৃত্যুশয্যায়, লেখার কয়েক ঘণ্টার মধ্যেই মারা গেলে জনপ্রিয় অভিনেত্রী

Shamim Reza

হাততালি দিলে ভাইরাস দূর হয়, বলেছিলেন করোনায় আক্রান্ত অমিতাভ

Shamim Reza

অদ্ভূতভাবে হয়েছিল মাইক-মোনালির বিয়ে

Shamim Reza

সুশান্তের মৃত্যু নিয়ে গুরুত্বপূর্ণ তথ্য দিলেন সালমানের ম্যানেজার

Shamim Reza

অমিতাভ-অভিষেকের পর এবার মেয়েসহ করোনায় আক্রান্ত ঐশ্বরিয়া

rony

এবার কণ্ঠের জন্য পুরস্কার জিতলেন জয়া

Shamim Reza