Views: 121

বিনোদন

ওই দৃশ্যে কাজ করতে গিয়ে দুই দিন গোসল করিনি

‘সন্দীপ ঔর পিঙ্কি ফারার’ ছলির শ্যুটিং চলাকালীন নাকি টানা ২ দিন স্নান করেননি পরিণীতি চোপড়া। পাহাড়ের ছোট একটি কুঁড়ে ঘরে সেই দৃশ্যের শ্যুটিং হয়েছিল। মূলত পরিণীতির চরিত্রকে গর্ভপাতের মতো বিষয় দেখানো হয়েছিল।

এক সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়েছেন, প্রচণ্ড অপরিস্কার অবস্থায় তিনি আগের দিন রাতে ঘুমোতে গেছিলেন। পরের দিন সকালে নিজেকে অমলিন যেন দেখায় সেটে সেই কারণে। দিবাকর বন্দ্যোপাধ্যায় পরিচালিত ছবি ‘সন্দীপ ঔর পিঙ্কি ফারার’। ছবিতে পরিণীতির বিপরীতে অভিনয় করেছেন অর্জুন কাপুর। করোনার জেরে থিয়েটারে মুক্তি পেতে পারেনি এই ছবি। ওটিটি প্ল্যাটফর্ম অ্যামাজন প্রাইমে মুক্তি পেয়েছে।

সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে ছবি সম্পর্কে বলতে গিয়ে অভিনেত্রী জানিয়েছেন, ‘কুঁড়ে ঘরের মধ্যে পুরো দৃশ্যের শ্যুটিং হয়েছিল দুই-তিনদিন ধরে। একজন অভিনেত্রী হিসেবে বলছি- জানিনা সকলে এই বিষয়টাকে কীভাবে দেখবে– কিন্তু ওই দৃশ্যের জন্য টানা দু’দিন আমি গোসল না করে ছিলাম’।

তিনি আরো বলেন, ‘লোকেশনটাও খুব অপরিস্কার ছিল। শ্যুটিং শেষ করে যখন আমি ফিরতাম আমার সারা শরীরে মাটি মাখা থাকত। ধুলোর জন্য চুল সাদা হয়ে যেত। আমি সেই অমলিন অবস্থাতেই ঘুমোতে চলে যেতাম, পরের দিন একই অবস্থায় শ্যুটিং করতে যেতাম’।

পরিণীতির কথায় তিনি মেকআপ ছাড়াই নিজেকে চরিত্রের মধ্যে নিজেকে যথাযথ দেখতে চেয়েছিলেন। শ্যুটিং চলাকালীন, পরিণীতি আশ্চর্য হয়েছিলেন যে তাঁরা একটু বেশি করছে কিনা, তবে ছবিটি দেখার পরে বুঝতে পেরেছিল ‘পুরোটাই মূল্যবান’।

আরও পড়ুন

ইতিহাস রচনা করা ‘লগানে’ কার পারিশ্রমিক কত?

Saiful Islam

পরীমণির করোনা টেস্ট জরুরি, সম্ভাব্য ঝুঁকিতে পুলিশ-সাংবাদিক

Shamim Reza

জ্বর ও শ্বাসকষ্টে আক্রান্ত পরীমণি

Saiful Islam

মিমি জানালেন তার গোপন কথা!

globalgeek

বদলে গেছেন সেই ঐশী

globalgeek

বিচারকদের ভর্ৎসনার মুখে অভিনেত্রী

Shamim Reza