Views: 254

ক্রিকেট (Cricket) খেলাধুলা

ওপেনিংয়েই ব্যাট করতে চান স্টোকস!


স্পোর্টস ডেস্ক: জাতীয় দলের হয়ে পাঁচ কিংবা ছয়ে নম্বরে ব্যাট করলেও চলতি আসরের ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) রাজস্থান রয়্যালসের হয়ে ওপেনিংয়ে ব্যাট করার সুযোগ পেয়েছেন সময়ের অন্যতম সেরা অলরাউন্ডার বেন স্টোকস। ওপেনিংয়ে ব্যাট করা উপভোগ করছেন তিনি। সেই সঙ্গে সবসময় ওপেনিংয়ে ব্যাট করার ইচ্ছের কথা জানিয়েছেন ইংলিশ এই তারকা ক্রিকেটার।

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) গত মৌসুমগুলোতে নিচের দিকে ব্যাট করলেও চলতি আসরে রাজস্থানের হয়ে ইনিংসের গোড়াপত্তন করছেন স্টোকস। শুরুর দিকে ব্যাট হাতে সফলতা না পেলেও গত ম্যাচে মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে ৬০ বলে অপরাজিত ১০৭ রান করেছেন তিনি।


ওপেনিংয়ে ব্যাট করা প্রসঙ্গে স্টোকস বলেন, হ্যাঁ, আমি সত্যিই এই নতুন ভূমিকা উপভোগ করছি। এখন থেকে অনেক আগে আমি ম্যাকার (অ্যান্ড্রু ম্যাকডোনাল্ড) সঙ্গে কথা বলেছি। আইপিএল সাধারণত বছরের শুরুতে হয়, এর আগেও আমাদের আলোচনা হয়েছিল। এটি এমন কিছু যা আমি ধীরে ধীরে করতে চাইতাম।

চলতি বছরের জুলাইয়ে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে দ্বিতীয় টেস্টের দ্বিতীয় ইনিংসে ওপেন করেছিলেন স্টোকস। যেখানে ৫৭ বলে অপরাজিত ৭৮ রান করেছিলেন তিনি। এরপর অবশ্য জাতীয় দলের হয়ে আর ওপেন করার সুযোগ হয়নি তার।

ইংলিশ দলে জেসন রয়, টম ব্যান্টন, জনি বেয়ারস্টো এবং অ্যালেক্স হেলসের মতো ওপেনার থাকায় সেখানে সুযোগ পাওয়া কঠিন বলে মনে করেন তিনি।

স্টোকস বলেন, ইংল্যান্ড দলে আমরা মানসম্পন্ন বেশ কয়েকজন ব্যাটসম্যান পেয়েছি, এর মধ্যে রয়েছে জেসন রয়, টম ব্যান্টন, জনি বেয়ারস্টো, অ্যালেক্স হেলস, যারা সবাই উদ্বোধনী ব্যাটসম্যান। সেখানে জায়গা পাওয়া সত্যিই কঠিন। হ্যাঁ, রাজস্থান রয়্যালসে আমাকে যে সুযোগ দেয়া হয়েছে সেই সুযোগ আর দায়িত্বটা বেশ উপভোগ করছি।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

বিদায় নিলেন জনপ্রিয় রেসলার আন্ডারটেকার

Saiful Islam

জাতীয় দলে অধিনায়কত্ব করার সম্ভাবনা আর দেখছেন না মুশফিক

Mohammad Al Amin

শেষ পর্যন্ত সানিয়া মির্জাও এই জগতে নাম লেখালেন

globalgeek

রমিজ রাজাকে তুলোধুনো করলেন হাফিজ

Saiful Islam

কাল থেকে শুরু বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ, দেখে নিন পূর্ণাঙ্গ সূচি

Mohammad Al Amin

জামাল ভূঁইয়াদের ইয়ো ইয়ো টেস্ট নিয়ে সন্তুষ্ট ফিটনেস কোচ

Mohammad Al Amin