Views: 143

জাতীয়

ওবায়দুল কাদেরকে পদত্যাগ করতে বললেন রিজভী

ফাইল ছবি

জুমবাংলা ডেস্ক : নাটোরের গুরুদাসপুরে ৫ম শ্রেণিতে পড়ুয়া মেয়েকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় বাবাকে মারপিট করার ঘটনায় মঙ্গলবার থানায় অভিযোগ করেছেন ভুক্তভোগী বুদ্দু মন্ডল।

উপজেলার খুবজীপুর ইউনিয়নের কালাকান্দর গ্রামে ওই ঘটনাটি ঘটেছে।


অভিযোগে জানা যায়, বুদ্দুর বাড়ি সংলগ্ন জায়গায় মুদিখানা দোকান রয়েছে। তিনি দরিদ্র হওয়ায় সবসময় দোকানে বসতে পারেন না। মাঝে মধ্যে তার শিশু কন্যা দোকানে বসে বেচা-বিক্রি করে। এ সুযোগে প্রতিবেশী নায়েব শিকদারের ছেলে আশিক তার মেয়েকে উত্যক্ত করতে থাকে।

মেয়েটি এ বিষয় তার বাবা বুদ্দুকে জানায়। এ ঘটনায় বুদ্দু ওই যুবককে নিষেধ করলে অভিযুক্ত আশিক খারাপ আচরণ করে। পর তার অভিভাবকদের কাছে বিচার দাবি করায় অভিযুক্ত আশিক (২০) ও তার ভাই বিল্টু (২৬) গতকাল সোমবার (১৪ সেপ্টেম্বর) রাত সাড়ে ৮টার দিকে বুদ্দুর দোকানে এসে তাকে বেধড়ক মারপিট করে।

এ ঘটনায় গুরুদাসপুর থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মো. মোজাহারুল ইসলাম অভিযোগের সত্যতা নিশ্চিত করে বলেন, অভিযুক্তদের আটক করে আইনি ব্যবস্থা নেয়া হবে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

মিয়ানমার ও পাকিস্তান থেকে পেঁয়াজ আমদানি

azad

বাস চাপায় পা হারানো রাসেলের কোটি টাকা ক্ষতিপূরণের রায় বৃহস্পতিবার

rony

শিক্ষাপ্রতিষ্ঠান খোলা ও এইচএসসি পরীক্ষা নিয়ে যা বললেন শিক্ষামন্ত্রী

rony

কমলো মৃতের সংখ্যা: দেশে একদিনে মৃত্যু ২৬, শনাক্ত ১,৪৮৮

rony

দেশে ২৪ ঘণ্টায় করোনা শনাক্ত বেড়েছে, মৃত্যু ২৬

Shamim Reza

নাগরিক সেবায় যত বেশি ইতিবাচক কাজ তত বেশি পুরস্কার: আইজিপি

mdhmajor