Views: 94

রাজনীতি

ওবায়দুল কাদের আপনাকে জবাব দিতে হবে: কাদের মির্জা


জুমবাংলা ডেস্ক : নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মিজানুর রহমান বাদলের সমর্থকদের মধ্যে দফায় দফায় ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় ৭ জন গুলিবিদ্ধসহ অন্তত ৫০ আহত হয়েছেন।

এ ঘটনায় শুক্রবার রাত সাড়ে ৭টার দিকে ফেসবুক লাইভে এসে নিজের প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন মেয়র আবদুল কাদের মির্জা।


তিনি বলেছেন, আজকে একরামুল করিম চৌধুরীর সন্ত্রাসী বাহিনী, নিজাম হাজারীর সন্ত্রাসী বাহিনী আমার চাপ্রাশিরহাটের চরফকিরার মানুষের ওপর গুলিবর্ষণ করেছে পুলিশের সহযোগিতায়। পুলিশের সামনে থেকে আমার লোকদের ওপর গুলি করেছে। ইতিমধ্যে প্রায় ৫০ জনের মতো আহত হয়েছে। অনেকে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। এই এলাকার কি অভিভাবক নাই? আজকে যদি একটা মায়ের বুক খালি হয় এটার জন্য ওবায়দুল কাদের, কোম্পানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান সাহাব উদ্দিন এবং প্রশাসনকে দায়ী থাকতে হবে।

‘নোয়াখালীর এসপি, ডিসি এদের সহযোগিতায় আজকে একরাম চৌধুরী তার বাড়িতে মিটিং করে এখানে গুন্ডা এবং সন্ত্রাসী-অস্ত্রধারী পাঠিয়েছে। আমিও আছি প্রয়োজনে মৃত্যুবরণ করবো, এখান থেকে যাব না।’

কাদের মির্জা বলেন, ওবায়দুল কাদের আপনাকে জবাব দিতে হবে আমার এলাকার একটা লোকের মৃত্যু হয়, ওই সাহাব উদ্দিন আপনাকে জবাব দিতে হবে। প্রশাসনকে জবাব দিতে হবে আজকে কেন অস্ত্রের ঝনঝনানি।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

বিএনপি’র দলাদলি-নেতিবাচক রাজনীতি না থাকলে দেশ আরো এগিয়ে যেতো: তথ্যমন্ত্রী

Saiful Islam

সরকার পতনে সব রাজনৈতিক শক্তিকে এক হতে হবে : ফখরুল

Saiful Islam

‘আ.লীগ সরকার স্বাধীনতার ইতিহাস বিকৃত করেছে’

Saiful Islam

যারা মুক্তিযুদ্ধ করেনি তাদের‌ও মুক্তিযোদ্ধা বানিয়েছে বিএনপি: মুক্তিযুদ্ধমন্ত্রী

Saiful Islam

ছাত্রদলকে আর অরাজকতার সুযোগ দেব না: ছাত্রলীগ সভাপতি

Saiful Islam

‘আগামী বছরের মধ্যে দেশে দুর্ভিক্ষ দেখা দেবে, কত লোক মারা যাবে জানি না’

Saiful Islam