খেলাধুলা ফুটবল

ওমানে ১-৩ গোলের জয় পেয়েছে বাংলাদেশ

bangladeshস্পোর্টস ডেস্ক : ওমানের বিরুদ্ধে বিশ্বকাপ বাছাইয়ের ম্যাচের আগে একমাত্র প্রস্তুতি ম্যাচে দারুণ জয় পেয়েছে বাংলাদেশ। আজ (বৃহস্পতিবার) ওমানের মাসকটে অনুষ্ঠিত ম্যাচে জেমি ডে’র শিষ্যরা ৩-১ গোলে হারিয়েছে মাসকট ক্লাবকে। গোল করেছেন নাবিব নেওয়াজ জীবন, বিপলু আহমেদ ও তৌহিদুল আলম সবুজ।

ওমানের সর্বশেষ পেশাদার লিগের সপ্তম হওয়া দলটির বিরুদ্ধে এই জয় বাংলাদেশের ফুটবলারদের আত্মবিশ্বাস বাড়াবে। আগামী ১৪ নভেম্বর ওমানের মুখোমুখি হবে বাংলাদেশ।

১২ মিনিটে এগিয়ে যায় বাংলাদেশ। কিন্তু নাবিব নেওয়াজ জীবনের ওই গোল ধরে রাখতে পারেনি জেমির শিষ্যরা। স্বাগতিক ক্লাবটি ৫ মিনিট পরই ম্যাচ ফিরে আসে তারেকের করা গোলে।


তবে এগিয়ে থেকেই বিরতিতে যায় বাংলাদেশ। ২৮ মিনিটে বিপলু আহমেদ গোল করলে ২-১ ব্যবধানে এগিয়ে যায় লাল-সবুজ জার্সিধারীরা। ৬৫ মিনিটে বদলি ফরোয়ার্ড সবুজ গোল করলে ৩-১ ব্যবধানের জয় নিয়ে মাঠ ছাড়ে বাংলাদেশ।

জেমি ডে বলতে গেলে দুই অর্ধে দুটি দল খেলিয়েছেন। প্রথমার্ধের পুরো সময় গোলপোস্টে আশরাফুল ইসলাম রানা ছিলেন, দ্বিতীয়ার্ধের শুরুতে খেলান আনিসুর রহমান জিকুকে।

পরে জিকুর পরিবর্তে পোস্টের দায়িত্ব দেন শহিদুল আলম সোহেলকে। শিশুসুলভ কিছু ভুল করে করে একাদশ থেকে রিজার্ভ বেঞ্চে চলে যাওয়া গোলরক্ষক সোহেল এ ম্যাচে বদলি হিসেবে নেমে দারুণভাবে একটি পেনাল্টি রুখে দিয়েছেন ৭৩ মিনিটে।

স্বাগতিক ক্লাবটি শেষ ৮ মিনিট ১০ জন নিয়ে খেলে। ৮২ মিনিটে লালকার্ড দেখে মাঠ ছাড়েন দলের অধিনায়ক।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP


আরও পড়ুন

দুর্ঘটনায় ক্রিকেটার নাঈমের মৃত্যু

globalgeek

ক্রিকেটার মোশাররফ রুবেল করোনায় আক্রান্ত

Shamim Reza

শ্রীলঙ্কায় যাওয়ার আগে আমরা ভালো একটা প্রস্তুতি নেব : মুমিনুল

Mohammad Al Amin

মোটরসাইকেল দুর্ঘটনায় আহত ক্রিকেটার নাঈম মারা গেছেন

rony

দীর্ঘদিনের বান্ধবীকেই জীবনসঙ্গিনী করে নিলেন চাহাল

Shamim Reza

চ্যাম্পিয়নস লিগ শেষ আটের পূর্ণাঙ্গ সূচি

Mohammad Al Amin