Views: 8

বিভাগীয় সংবাদ সিলেট

ওয়াজ থেকে ফেরার পথে কিশোরকে কুপিয়ে হত্যা, আটক ২


জুমবাংলা ডেস্ক : হবিগঞ্জের বাহুবলে ওয়াজ থেকে বাড়ি ফেরার পথে আলমীগর মিয়া (১৭) নামে এক কিশোরকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার রাতে উপজেলার বাংলাবাজার এলাকায় এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

এ ঘটনায় অভিযান চালিয়ে জিজ্ঞাসাবাদের জন্য দুইজনকে আটক করেছে পুলিশ। নিহত আলমগীর মিয়া উপজেলার পুটিজুরি ইউনিয়নের আহমদপুর গ্রামের আফতাই মিয়ার ছেলে।


নিহতের বন্ধু মুন্না জানান, গত ৬ জানুয়ারি একই উপজেলার মুগকান্দি গ্রামের মজনু শাহর উরসে সম্ভপুর গ্রামের আকাশ নামে এক ছেলের সঙ্গে কথা কাটাকাটি হয় নিহত আলমগীরের। মঙ্গলবারও তাদের মধ্যে বড়চর গ্রামের একটি ওয়াজ মাহফিলে ধাক্কাধাক্কি হয়। তার ধারনা, এরই জের ধরে আকাশ ও তার লোকজন এ ঘটনা ঘটিয়েছে।

বাহুবল মডেল থানার ইন্সপেক্টর (তদন্ত) আলমগীর কবির জানান, মঙ্গলবার রাতে নিহত আলমগীর মিয়া নবীগঞ্জ উপজেলার বড়চর গ্রামে থেকে ওয়াজ শুনে বাড়ি ফিরছিল। পথে বাংলাবাজার এলাকায় পৌঁছলে মোটরসাইকেল ও সিএনজিচালিত অটোরিকশা নিয়ে আসা দুর্বৃত্তরা আলমগীরকে এলোপাথারিভাবে কুপিয়ে ক্ষত-বিক্ষত করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে বাহুবল উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আলমগীরকে মৃত ঘোষণা করেন।

পুলিশের ওই কর্মকর্তা আরো জানান, ধারণা করা হচ্ছে পুর্ব শত্রুতার জের ধরে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। বুধবার দুপুরে এ ঘটনায় দুই জনকে আটক করা হয়েছে। তাদেরকে থানায় জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। পুলিশ বিষয়টি খতিয়ে দেখছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

বাবা-মাকে মারধরের অভিযোগে ছেলে গ্রেফতার

Shamim Reza

ঘুষ দিতে গিয়ে ২ আওয়ামী লীগ নেতা কারাগারে

rony

নিজ বাড়ির চাম্বুলগাছে মিলল ঝুলন্ত কলেজছাত্রের লাশ

rony

খিলগাঁওয়ে দুই হাজার পিস ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

rony

স্ত্রীর অবৈধ মেলামেশা দেখে ফেলায় কাল হলো ইদ্রিসের, আদালতে জবানবন্দি

rony

জামালপুরে ট্রাকচাপায় মোটরসাইকেলের ২ আরোহীর প্রাণহানি

azad