Views: 60

ক্রিকেট (Cricket) খেলাধুলা

ওয়েস্ট ইন্ডিজকে কড়া জবাব দিচ্ছে শ্রীলঙ্কা

স্পোর্টস ডেস্ক : জমে উঠেছে অ্যান্টিগা টেস্ট। প্রথম ইনিংসে ওয়েস্ট ইন্ডিজকে ৩৫৪ রানে আটকে দিয়ে ভালোই জবাব দিচ্ছে শ্রীলঙ্কা। দ্বিতীয় দিন শেষে তারা তুলেছে ৩ উইকেটে ১৩৬ রান। সফরকারিরা পিছিয়ে ২১৮ রানে।

৭ উইকেটে ২৮৭ রান নিয়ে দ্বিতীয় দিনের খেলা শুরু করেছিল ওয়েস্ট ইন্ডিজ। ক্রেইগ ব্রাথওয়েট সেঞ্চুরি থেকে ছিলেন মাত্র এক রান দূরে। হাফসেঞ্চুরির দোরগোড়ায় ছিলেন রাহকিম কর্নওয়াল (৪৩ অপরাজিত)।

দুজনই প্রথম দিনের সকালটা শুরু করেন দেখেশুনে। ব্রাথওয়েট তুলে নেন ক্যারিয়ারের নবম টেস্ট সেঞ্চুরি। হাফসেঞ্চুরি পান কর্নওয়ালও। ক্যারিয়ারের সপ্তম টেস্টে দ্বিতীয় হাফসেঞ্চুরির মালিক হওয়া কর্নওয়াল শেষ পর্যন্ত ফেরেন ৭৩ রান করে।

তার আগে অষ্টম উইকেটে ব্রাথওয়েটের সঙ্গে ১০৩ রানের মহাগুরুত্বপূর্ণ এক জুটি গড়ে দিয়েছেন কর্নওয়াল। ব্রাথওয়েট অবশ্য সেঞ্চুরি তুলেও লড়াই চালিয়ে যাচ্ছিলেন। শেষ ব্যাটসম্যান হিসেবে তিনি আউট হন ১২৬ রান করে। ৩১১ বলের ধৈর্যশীল ইনিংসে ক্যারিবীয় অধিনায়ক হাঁকান ১৩টি বাউন্ডারি।

লঙ্কান বোলারদের মধ্যে সবচেয়ে সফল ছিলেন সুরাঙ্গা লাকমল। ৯৪ রান খরচায় ৪টি উইকেট নেন এই পেসার। দুষ্মন্ত চামিরা পান ৩ উইকেট।

জবাবে দলীয় ১৮ রানের মাথায় অধিনায়ক দিমুথ করুনারত্নেকে (১) হারিয়ে শুরুতেই ধাক্কা খেয়েছিল শ্রীলঙ্কা। এরপর ওসাদা ফার্নান্ডোও ইনিংস বড় করতে পারেননি, ফিরেছেন ১৮ করে।

লাহিরু থিরিমান্নে অবশ্য দেখেশুনে হাফসেঞ্চুরি তুলে নেন। কিন্তু এরপরই উইকেট হারিয়ে বসেন তিনি। ১০৬ বলে ৬ বাউন্ডারিতে করেন ৫৫ রান। যদিও এরপর আর দলকে কোনো বিপদে পড়তে দেননি দিনেশ চান্দিমাল আর ধনঞ্জয়া ডি সিলভা।

২৫.৩ ওভারের জুটিতে তারা অবিচ্ছিন্ন আছেন ৫৯ রানে। চান্দিমাল ৩৪ আর ধনঞ্জয়া ২৩ রান নিয়ে তৃতীয় দিনের খেলা শুরু করবেন।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

পাঞ্জাবকে হারিয়ে শীর্ষ দুইয়ে উঠে গেল দিল্লি

Saiful Islam

ফের সার্বিয়া টুর্নামেন্ট আয়োজন করতে যাচ্ছেন জকোভিচ!

Mohammad Al Amin

সাকিবদের সামনে বড় লক্ষ্য

Shamim Reza

জিম্বাবুয়ের দলে ফিরলেন টেইলর-আরভিন

Mohammad Al Amin

সাকিবদের উড়িয়ে হ্যাটট্রিক জয়ে শীর্ষে কোহলির বেঙ্গালুরু

rony

নারী রেফারি হাফ প্যান্ট পরায় সম্প্রচারে সেন্সর করল ইরান!

Shamim Reza