Views: 199

জাতীয়

কক্সবাজারে ছিনতাইয়ের অভিযোগে এসআইসহ তিনজন পুলিশ গ্রেপ্তার

জাতীয় ডেস্ক: কক্সবাজারে বাসায় ঢুকে গৃহবধূকে পিস্তল ঠেকিয়ে ছিনতাই করার অভিযোগে একজন উপ-পরিদর্শক (এসআই) তিন পুলিশ সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে। খবর বিবিসি বাংলার।

কক্সবাজার জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রফিকুল ইসলাম বলেছেন, একজন উপ-পরিদর্শক ও দুই কনস্টেবলের বিরুদ্ধে ওই ঘটনায় দ্রুত বিচার আইনে মামলার পর তাদের গ্রেপ্তার করা হয়েছে। এই ঘটনার তদন্ত শুরু হয়েছে।

গ্রেপ্তার পুলিশ সদস্যদের সাময়িকভাবে বরখাস্ত করা হয়েছে।

কক্সবাজার থানায় দায়ের করা মামলার এজাহার অনুযায়ী, সোমবার (১ মার্চ) বিকালে কক্সবাজার পৌরসভার মধ্যম কুতুবদিয়াপাড়ার একজন বাসিন্দা রোজিনা খাতুনের তিন লাখ টাকা ছিনতাই হয়।

এজাহারে উল্লেখ করা হয়, কয়েকজন ব্যক্তি সাদা পোশাকে একটি সিএনজি নিয়ে এসে ঘরে ঢুকে পিস্তল দেখিয়ে ওই টাকা ছিনতাই করেন।

সেই সময় স্থানীয়দের সহযোগিতায় একজন পুলিশ সদস্যকে আটক করা হয়। তারা ৯৯৯ নম্বরে ফোন করে কক্সবাজার পুলিশকে জানান। পরবর্তীতে রাতে ঘটনার সাথে জড়িত আরও দুইজন পুলিশ সদস্যকে গ্রেপ্তার করা হয়। এরা সবাই কক্সবাজার শহর পুলিশ ফাঁড়িতে কর্মরত ছিলেন।

মোঃ রফিকুল ইসলাম বলছেন, এই ঘটনায় দ্রুত বিচার আইনে একটি মামলা করেছেন ভুক্তভোগী। সেই মামলায় তিনজন পুলিশ সদস্যকেই গ্রেপ্তার করা হয়েছে। ঘটনায় জড়িত অপর ব্যক্তিদের গ্রেপ্তার ও টাকা উদ্ধারের চেষ্টা চলছে।

তিনি বলেন, অপরাধী যেই হোক, আইনের চোখে সমান। পুলিশ সদস্যদের বিরুদ্ধে অভিযোগ পাওয়ার সাথে সাথেই আমরা ব্যবস্থা নিয়েছি।

গত বছর মেরিন ড্রাইভ রোডে পুলিশের গুলিতে একজন সাবেক সেনা সদস্য নিহত হওয়ার পর কক্সবাজার পুলিশে ব্যাপক পরিবর্তন আনা হয়। জেলার সকল পুলিশ সদস্যকে তখন বদলি করে নতুন পুলিশ সদস্য নিয়োগ করা হয়েছিল।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

ঢাকাসহ দেশের বিভিন্ন জায়গায় কালবৈশাখী ঝড়

mdhmajor

পুরুষের চেয়ে বাংলাদেশের নারীদের গড় আয়ু বেশি

Saiful Islam

ভিপি নূরের বিরুদ্ধে এবার রাজশাহী ও চট্টগ্রামে মামলা

Saiful Islam

গ্রেপ্তার বন্ধ ও গ্রেপ্তারকৃত নেতাকর্মীদের মুক্তির দাবি জানালেন মির্জা ফকরুল

mdhmajor

করোনা টিকার দ্বিতীয় ডোজ নিয়েছেন ১৮ লাখেরও বেশি মানুষ

mdhmajor

ষড়যন্ত্রের ব্যাপারে সবাইকে প্রস্তুত থাকার আহ্বার হাটহাজারী মাদ্রাসা কর্তৃপক্ষের

mdhmajor