Views: 567

জাতীয়

কক্সবাজারে সেনা প্রধান ও আইজিপি

জুমবাংলা ডেস্ক : পুলিশের গুলিতে সাবেক সেনা কর্মকর্তা মেজর সিনহা মোহাম্মদ রাশেদ খান নিহতের ঘটনায় কক্সবাজারে পৌঁছেছেন সেনাবাহিনীর প্রধান জেনারেল আজিজ আহমেদ ও পুলিশ মহাপরিদর্শক (আইজিপি) ড. বেনজীর আহমেদ। বুধবার দুপুর পৌনে একটার দিকে একটি বিশেষ হেলিকপ্টারে তারা কক্সবাজার বিমানবন্দরে পৌঁছান। বর্তমানে তারা সৈকতের বালিয়াড়ি লাগোয়া সেনাকল্যাণ ট্রাস্টের রেস্ট হাউস ‘জল তরঙ্গে’ অবস্থান করছেন।

সেনা প্রধান ও আইজিপির সঙ্গে রেস্ট হাউসে কক্সবাজারের পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন, চট্টগ্রাম বিভাগের ডিআইজি গোলাম মো. ফারুক, এডিশনাল ডিআইজি জাকির হোসেনসহ জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত রয়েছেন।


সেখানে দুই বাহিনীর কর্মকর্তারা নিজেদের মাঝে বৈঠক করছেন। বৈঠক শেষে গণমাধ্যমের সঙ্গে কথা বলবেন বলে জানানো হয়েছে। এরপর মেজর সিনহার হত্যাকাণ্ডস্থলে যাওয়ার কথা রয়েছে তাদের।

এদিকে পুলিশের গুলিতে সাবেক সেনা কর্মকর্তা সিনহা মোহাম্মদ রাশেদ খান নিহতের ঘটনায় মামলা দায়ের করেছেন সিনহার বোন শারমিন শাহরিয়া। বুধবার বেলা সাড়ে ১১টার দিকে টেকনাফ উপজেলা জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট তামান্না ফারহার আদালতে মামলাটি দায়ের করেন তিনি।

মামলায় বাহারছড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইন্সপেক্টর লিয়াকতকে প্রধান আসামি ও টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাসকে দ্বিতীয় আসামি করে আরও ৯ পুলিশ সদস্যের বিরুদ্ধে অভিযোগ আনা হয়েছে। অ্যাডভোকেট মো. মোস্তফার নেতৃত্বে এ মামলা দায়ের করা হয়।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

বিএনপির নেতৃত্বের ওপর দলের কর্মীরা আস্থা হারিয়ে ফেলেছে : কাদের

azad

অষ্টম শ্রেণির শিক্ষার্থীদের এবছরও সার্টিফিকেট দেওয়া হবে: শিক্ষামন্ত্রী

rony

বিএনপির অপকৌশলে নির্বাচনে ভোটার উপস্থিতি কম : কাদের

Shamim Reza

বাড্ডা থেকে কথিত ইমাম মাহাদীর সহযোগী গ্রেপ্তার

rony

রাজধানীর চাঁদনী চক মার্কেটে ভয়াবহ আগুন

rony

দেশে আবারও বাড়ল করোনায় মৃত্যু ও আক্রান্তের সংখ্যা

rony