Views: 1076

Facebook Story

কঙ্গনাকে প্রকাশ্যে ধর্ষণের হুমকি!


বিনোদন ডেস্ক : নবরাত্রি শুরু হয়েছে। নবরাত্রি উপলক্ষে কে কে উপোস করছেন বলে ফেসবুক হ্যান্ডেলে অনুরাগীদের প্রশ্ন করেন কঙ্গনা রানাউত। বলিউড অভিনেত্রীর ওই স্ট্যাটাসের পরই তাঁকে ধর্ষণের হুমকি দেওয়া হয় বলে অভিযোগ।

সূত্রের খবর- মেহন্দি রেজা নামে ওড়িশার এক আইনজীবী কঙ্গনাকে ধর্ষণের হুমকি দেন। পরে বিষয়টি নিয়ে চর্চা শুরু হতেই, নিজের সোশ্যাল হ্যান্ডেল থেকে হুমকি মেসেজটি সরিয়ে ফেলেন মেহন্দি রেজা।


এরপরই ওড়িশার ওই আইনজীবী দাবি করেন, তাঁর অ্যাকাউন্ট হ্যাক করা হয়েছিল। সেই কারণেই ওই ধরনের অশ্লীল মেসেজ তাঁর নাম করে অভিনেত্রীকে পাঠানো হয়। যদিও কঙ্গনার তরফে এ বিষয়ে পালটা কোনও মন্তব্য করা হয়নি।

এদিকে, লকডাউন উঠে যাওয়ার পর জয়ললিতার বায়োপিক থালাইভির শ্যুটিং শুরু করেন কঙ্গনা। থালাইভির বেশ কিছু মুহূর্ত নিজের সোশ্যাল হ্যান্ডেলে শেয়ারও করেন অভিনেত্রী। থালাইভির জন্য ২০ কেজি ওজন বাড়িয়েছিলেন। বর্তমানে সেই অতিরিক্তি ২০ কেজি ওজন কমাতে শুরু করেছেন বলেও জানান কঙ্গনা। সূত্র- জিনিউজ।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool