Views: 121

বিনোদন

কঙ্গনার সঙ্গে ইমেলকাণ্ড, হৃত্বিককে তলব মুম্বাই ক্রাইম ব্রাঞ্চের

বিনোদন ডেস্ক : হৃত্বিক-কঙ্গনার ইমেলকাণ্ডে নতুন মোড়। সুপারস্টার হৃত্বিক রোশনকে ডেকে পাঠাল মুম্বাই ক্রাইম ব্রাঞ্চের ‘ক্রাইম ইনটেলিজেন্স ইউনিট’। শনিবার (২৭ ফেব্রুয়ারি) সকালে হৃত্বিককে হাজিরা দিতে বলা হয়েছে। ২০১৬ সালে ইমেলকাণ্ড মুম্বাই পুলিশের সাইবার সেলে অভিযোগ দায়ের করেছিলেন হৃত্বিক রোশন। সেই মামলাতেই তাকে জিজ্ঞাসাবাদ করা হবে এবং জবানবন্দি রেকর্ড করা হবে।

২০১৬ সালে, হৃত্বিক অভিযোগ জানিয়েছিলেন, কে বা কারা তার নাম করে কোনও ভুয়া অ্যাকাউন্ট থেকে কঙ্গনাকে ইমেল করতেন। যদিও কঙ্গনা রানাউত দাবি করেছিলেন, ওই ইমেল আইডি-টি হৃত্বিক নিজেই ২০১৪ সালে তাকে দিয়েছিলেন। ২০১৩-১৪ সালেও তার ও কঙ্গনার মধ্যে ওই একই আইডি থেকে ইমেল চালাচালি হয়েছিল। ২০১৬ সালে কঙ্গনা হৃত্বিককে ‘Silly Ex’ (বোকা প্রাক্তন) বলে কটাক্ষ করেন। যাতে অভিনেত্রীকে আইনি নোটিশ পাঠিয়েছিলেন হৃত্বিক। কঙ্গনার সঙ্গে কোনোরকম সম্পর্কে থাকার কথাও অস্বীকার করেছিলেন তিনি। সেই মামলার পরিপ্রেক্ষিতেই শনিবার অভিনেতাকে জিজ্ঞাসাবাদ করবেন মুম্বই পুলিসের অপরাধ দমন শাখার ক্রাইম ইনটেলিজেন্স ইউনিট।

প্রসঙ্গত, কঙ্গনা-হৃত্বিক একে অপরের সঙ্গে ২০১০ সালে ‘কাইটস’ ২০১৩ সালে ‘কৃষ-৩’তে অভিনয় করেন। তখনই তাদের মধ্যে সম্পর্কের সূত্রপাত বলে দাবি করেছিলেন কঙ্গনা। হৃত্বিক ১০১৬তে অভিযোগ করেছিলেন, কঙ্গনা তাকে ২০১৩-১৪ সালের মধ্যে ১৪৩৯টি অদ্ভুত ইমেল পাঠাতেন, যাতে তার ওপর মানসিক চাপ তৈরি হয়। যদিও কঙ্গনা তা অস্বীকার করেছিলেন। সেসময় অজ্ঞাতপরিচয় ব্যক্তির নামে সাইবার সেলে মামলা রুজু হয়। সেসময়ই তদন্তের জন্য হৃত্বিকের ফোন, ল্যাপটপ সবকিছু বাজেয়াপ্ত করেছিল সাইবার সেল। পরবর্তীকালে সেই মামলা মুম্বই পুলিশের ক্রাইম ইনটেলিজেন্স ইউনিটে স্থানান্তরিত হয়।

সূত্র: জিনিউজ২৪।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

মিসেস ওয়ার্ল্ড খেতাব বর্জন করলেন সেই লংকান সুন্দরী

Saiful Islam

জানা গেলো ‘মিস ইউনিভার্স’ মিথিলার বাদ পড়ার কারণ

globalgeek

বাবার মৃত্যুর সময় শুটিংয়ে ব্যস্ত ছিলেন হিনা খান

Shamim Reza

টিকা নিলেন মাহি, সাহস দিলেন ডিএ তায়েব

globalgeek

দেশের ৮০ ভাগ বিবাহিত পুরুষ স্ত্রীর নির্যাতনের শিকার: নোবেল

globalgeek

সেলফি তুলতে গিয়ে অভিনেত্রীকে ভক্তের চুমু (ভিডিও)

Shamim Reza