কটাক্ষের শিকার শুভশ্রী, দিলেন কড়া জবাব

বিনোদন ডেস্ক : টালিউডে হটেন্ট ডিভা শুভশ্রী গাঙ্গুলি। ২০০৭ সালে সিনেমা ক্যারিয়ার শুরু করেছিলেন। বক্স অফিসে উপহার দিয়েছেন একাধিক ব্যবসা সফল সিনেমা। জুটি বেঁধেছেন দেব-জিৎ-শাকিব খানের সঙ্গে। বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনার সিনেমাতেও অভিনয় করেছিলেন শুভশ্রী।

ক্যারিয়ারে তুঙ্গে থাকা অবস্থায় ২০১৮ সালে ৭ মার্চ পরিচালক রাজ চক্রবর্তীর সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন শুভশ্রী। ২০২০ সালের ১২ সেপ্টেম্বর পুত্র সন্তান জন্ম দেন এ অভিনেত্রী। সন্তান জন্মের কারণে স্বাভাবিকভাবেই মুটিয়ে যান শুভশ্রী। বিরত ছিলেন কাজ থেকে।

নিজেকে ফিট করে আবারও কাজে ফিরেছেন এ নায়িকা। একটি ড্যান্স রিয়েলিটি শোয়ের বিচারকের আসনে বসেছেন তিনি। এরই মধ্যে শরীর নিয়ে কটাক্ষের শিকার হয়েছেন শুভশ্রী। মুটিয়ে যাওয়ার কারণে নেতিবাচক কথা শুনতে হয়েছে তাকে। নেটিজেনদের একজন তাকে রোগা হওয়ার পরামর্শ দিয়েছেন। তাতেই জ্বলে উঠলে রাজপত্নী।

স্ক্রিনশট শেয়ার করে কড়া জবাব দিয়েছেন তিনি। শুভশ্রী পরিচিত একজনকে মেসেজ করে একে নেটাগরিক লিখেছেন, ‘তুমি তো শুভশ্রী দিদির খুব কাছে আছো, তাই তোমার কাছে একটা অনুরোধ। প্লিজ শুভশ্রীদিকে বলো, আগের মতো আরও স্লিম হতে। আরও স্লিম হলে আরও বেশি সুন্দর লাগবে।’

এর জবাবে শুভশ্রী ইনস্টাগ্রামে লিখেছেন, শিশু জন্ম দেওয়ার পর একজন মহিলার শরীরে নানা পরিবর্তন হয়। অনেক জটিলতা তৈরি হয়। ওজন কমানো তো আর জাদু নয়। আমিও রক্তমাংসের মানুষ। ওজন কমাব কি না সেটা আমিই সিদ্ধান্ত নেব।

এদিকে সন্তান জন্মের এক বছর এখনো হয়নি। এরমধ্যে কাজে ফিরেছেন শুভশ্রী। পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনে স্বামী রাজ চক্রবর্তীর হয়ে ভোট প্রচারেও নেমেছিলেন তিনি। করোনাতেও আক্রান্ত হয়েছিলেন। আইসোলেশনে থেকে সেরে উঠেছেন শুভশ্রী। সে সময়ও বাজে মন্তব্য শুনতে হয়েছিল এ অভিনেত্রীকে। তবে শুভশ্রী ছেড়ে দেওয়ার মানুষ না। তখনও করেছিলেন প্রতিবাদ।

বর্ধমান জেলার মেয়ে শুভশ্রী। ১৯৮৯ সালের ৩ নভেম্বর জন্মগ্রহণ করেন তিনি। তার বাবার নাম দেবপ্রসাদ গাঙ্গুলি, মা বীণা গাঙ্গুলি। শুভশ্রীর বোন দেবশ্রীও একজন অভিনেত্রী। বর্ধমান মিউনিসিপ্যাল গার্লস হাই স্কুল থেকে মাধ্যমিক পাস করে শিলিগুড়ি ইনস্টিটিউট অব টেকনোলজি থেকে বি.টেক ডিগ্রি অর্জন করেন এ অভিনেত্রী।


জুমবাংলানিউজ/এসআর