Views: 154

বিভাগীয় সংবাদ রাজশাহী

কথা আছে বলে ঘরে ডেকে ভাতিজিকে ধর্ষণের চেষ্টা, চাচা ধরা


জুমবাংলা ডেস্ক : নাটোরের বড়াইগ্রামে কিশোরীকে (১৪) ধর্ষণচেষ্টার অভিযোগে মোজাম্মেল হক (৫০) নামে একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার (২১ নভেম্বর) রাতে উপজেলার জোনাইল ইউনিয়নের দিঘইর গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

মোজাম্মেল ওই গ্রামের মৃত মসলেম উদ্দিনের ছেলে এবং নির্যাতিতা কিশোরীর প্রতিবেশী চাচা।


থানার অভিযোগ সূত্রে জানা যায়, কিশোরীর মা-বাবা কাজের জন্য শুক্রবার বাড়ির বাইরে যায়। বিকেলে কিশোরী মেয়েটি বাড়িতে একা রান্না করছিল। সেসময় মোজাম্মেল হক এসে তার মা-বাবা বাড়িতে আছে কিনা জানতে চান। কিশোরী বাবা-মা বাড়িতে না থাকার কথা জানালে মোজাম্মেল হক ঘরে প্রবেশ করেন। পরে কিশোরীকে কথা আছে বলে ঘরের ভিতরে ডেকে নিয়ে ধর্ষণের চেষ্টা করেন। এসময় কিশোরী চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এসে মোজাম্মেলকে আটক করে পুলিশের হাতে তুলে দেয়।

বড়াইগ্রাম থানার ওসি আনোয়ারুল ইসলাম বলেন, ধর্ষণচেষ্টার অভিযোগে একজনকে আটক করা হয়েছে। পরে কিশোরীর বাবা বাদী হয়ে মামলা দায়ের করলে সেই মামলায় তাকে গ্রেপ্তার দেখিয়ে জেলহাজতে পাঠানো হয়েছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

ফেসবুকে স্ট্যাটাস দিয়ে কিশোরের আত্মহত্যা

Saiful Islam

মেয়েকে বিয়ে করতে না পেরে মাকে নির্যাতন

Saiful Islam

সুন্দরগঞ্জে পুত্রবধূকে ধর্ষণের অভিযোগে শ্বশুর গ্রেফতার

Saiful Islam

চমেকের অবৈধ চার ক্যান্টিনের ২৯ লাখ টাকা জব্দ

Saiful Islam

জলপাই খাওয়ানোর কথা বলে ৫ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ

Saiful Islam

৩ মাসের শিশু অপহরণের পর হত্যা: আসামিদের যাবজ্জীবন

Saiful Islam