Views: 109

অন্যরকম খবর

কনের ছবি তুলতে গিয়ে বরের হাতে মার খেলেন ফটোগ্রাফার

জুমবাংলা ডেস্ক : চলছে বিয়ের মৌসুম। পথে-ঘাটে যেন সানাইয়ের সুর।করোনা নামের এই মহামারির কঠিন সময়ে বিধি মেনেই আয়োজন করা হচ্ছে বিয়ের সব অনুষ্ঠান। এমন পরিস্থিতিতে সম্প্রতি এক বিয়ের অনুষ্ঠানে ছবি তুলতে গিয়ে ফটোগ্রাফার কনের খুব কাছাকাছি চলে গেলে রেগে গিয়ে ফটোগ্রাফারের গায়ে হাতও তুলেন বর।

ছবি তুলতে গিয়ে ফটোগ্রাফারের এমন মার খাওয়ার দৃশ্য একেবারেই দেখা যায়না। ফটোগ্রাফারের মার খাওয়ার ভিডিও সোশ্যাল মিডিয়াতে এখন পুরোপুরি ভাইরাল। ভিডিওতে দেখা যাচ্ছে, বিয়ের অনুষ্ঠানের পর বর-কনের ছবি তুলছিলেন এক ফটোগ্রাফার। কিছুক্ষণ পরই তিনি বরকে সরিয়ে কেবল কনের ছবি তুলতে থাকেন।

এরপর ছবি তুলতে তুলতেই হঠাৎ করে কনের অনেকটা কাছে চলে যান ওই ফটোগ্রাফার। যার কিছুক্ষণ পর আচমকাই বর ওই ফটোগ্রাফারকে পেছনে চড় মারেন, যা দেখে আবার হাসতে শুরু করে দেন খোদ কনে। হাসতে হাসতে মাটিতেই বসে পড়েন তিনি। ঘটনাটি কোথাকার? বা বর-কনে কিংবা ওই ফটোগ্রাফারের পরিচয় জানা যায়নি।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

সম্পদ দখল করতে বাবাকে পাগল সাজিয়ে হাসপাতালে ভর্তি করল ছেলে

mdhmajor

এক ভূমিকম্পে বন্ধ হওয়া শতবর্ষী ঘড়ি আরেক ভূমিকম্পে চালু!

Saiful Islam

ছুটি কাটাতে ৩৭ দিনের ব্যবধানে ৪ বার বিয়ে করলেন ব্যাংকার!

mdhmajor

১০৫ মিনিটে ৩৬ বই পড়ে বিশ্বরেকর্ড গড়ল পাঁচ বছরের কিয়ারা

mdhmajor