Views: 90

বিনোদন

কবরীর জন্য আইসিইউ মিলেছে

বিনোদন ডেস্ক : রাজধানীর কুর্মিটোলা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন করোনায় আক্রান্ত নন্দিত অভিনেত্রী সারাহ বেগম কবরী। বুধবার (৭ এপ্রিল) দিবাগত রাতের শেষ দিকে তার শারীরিক অবস্থার অবনতি হয়। চিকিৎসকরা দ্রুত তাকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) স্থানান্তরের কথা জানান। কিন্তু এ হাসপাতালে আইসিইউ বেড খালি না থাকায় তৈরি হয় সংকট।

অবশেষে কবরীর জন‌্য পাওয়া গেছে আইসিইউ বেড। তাকে শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার ইনস্টিটিউট ও হাসপাতালের আইসিইউতে স্থানান্তর করা হয়েছে বলে জানিয়েছেন কবরীর সহকারী নূর উদ্দিন।

নূরুদ্দিন জানান, করোনায় আক্রান্ত হয়ে রাজধানীর কুর্মিটোলা জেনারেল হাসপাতালে চিকিৎসা নিচ্ছিলেন কবরী। বুধবার দিবাগত রাতের শেষ দিকে তার শারীরিক অবস্থার অবনতি হয়েছে। অক্সিজেন লেবেল অনেকটাই কমে গেছে।

হঠাৎ করে খুসখুসে কাশি ও জ্বরে আক্রান্ত হলে করোনার উপসর্গ ভেবে চিন্তায় পড়েন সারাহ বেগম কবরী। এরপর পারিবারিক চিকিৎসকের পরামর্শমতো নমুনা পরীক্ষা করানো হলে রিপোর্ট পজিটিভ আসে। গত ৫ এপ্রিল রাতে তাকে ঢাকার কুর্মিটোলা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

জীবন্ত কিংবদন্তি অভিনেত্রী কবরী ‘এই তুমি সেই তুমি’ নামে একটি সিনেমা নির্মাণ করছেন। পরিচালনার পাশাপাশি কাহিনি, চিত্রনাট্য ও সংলাপ রচনা করেছেন তিনি। সরকারি অনুদানের এ সিনেমায অভিনয়ও করছেন। বর্তমানে আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে যুক্ত রয়েছেন এই সাবেক সংসদ সদস্য।

১৯৬৪ সালে ‘সুতারাং’ সিনেমার মাধ‌্যমে চলচ্চিত্রে নাম লেখান নারায়ণগঞ্জের মেয়ে কবরী। এরপর ‘বাহানা’, ‘তিতাস একটি নদীর নাম’, ‘রংবাজ’, ‘সারেং বউ’, ‘সুজন সখী’সহ অসংখ্য কালজয়ী সিনেমা উপহার দিয়েছেন তিনি।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

করোনায় একুশে পদকপ্রাপ্ত অভিনেতা এস এম মোহসিনের মৃত্যু

mdhmajor

ওয়াসিম আঙ্কেল ছিলেন সুঠাম, সুদর্শন ও পরিপূর্ণ এক নায়ক: শাকিব খান

mdhmajor

চলে গেলেন ঢাকাই সিনেমার ‘সুপারস্টার’ ওয়াসিম

mdhmajor

তামিল সিনেমার জনপ্রিয় অভিনেতা বিবেক আর নেই

Saiful Islam

নিজেকে ‘তারছেঁড়া’ বললেন নোবেল

Shamim Reza

হঠাৎ বিয়ে করে ফেলবেন অপু বিশ্বাস

rony