Views: 126

বিনোদন

করোনামুক্ত হয়ে বাসায় ফিরলেন চিত্রনায়ক ফারুক


বিনোদন ডেস্ক : এক সপ্তাহেরও বেশি সময় রাজধানীর কুর্মিটোলা হাসপাতালে চিকিৎসা শেষে অবশেষে করোনামুক্ত হয়ে বাসায় ফিরেছেন অভিনেতা ও সংসদ সদস্য আকবর হোসেন পাঠান ফারুক। মঙ্গলবার রাতে তিনি বাসায় ফেরেন।

বিষয়টি অভিনেতা নিজেই নিশ্চিত করেছেন। তিনি বলেন, অবশেষে মুক্ত হলাম ভাইরাস থেকে। বাসায় ফিরেছি; সবাই আমার জন্য দোয়া করবেন।

করোনায় আক্রান্ত হয়ে গত ১৬ নভেম্বর কুর্মিটোলা হাসপাতালে ভর্তি হন এই অভিনেতা। এর আগে ৯ নভেম্বর থেকেই তিনি জ্বরে ভুগছিলেন। পরবর্তীতে নমুনা পরীক্ষা করলে তার শরীরে করোনার উপস্থিতি ধরা পড়ে। সার্বিক পরিচর্যা ও চিকিৎসা নিয়ে অবশেষে ২৪ নভেম্বর করোনা নেগেটিভ হয়ে বাসায় ফিরেন ফারুক।


করোনামুক্ত হলেও শারীরিকভাবে কিছুটা দুর্বলবোধ করছেন বলে জানিয়েছেন তিনি। তিনি বলেন, কয়েক দিন বাসায় ঠিকঠাকমতো খাওয়া-দাওয়া করলে শারীরিক দুর্বলতা কমে যাবে আশা করছি।

মেয়ে ও স্ত্রীর বিষয়ে জানতে চাইলে ফারুক বলেন, তারাও সুস্থ আছেন। দেশবাসীর কাছে দোয়া চাই যেন ভালো থাকতে পারি। পাশাপাশি সবাই যেন সচেতনভাবে কাজ করেন সে অনুরোধ করছি।

এদিকে বাবার সেবা করতে গিয়ে ফারুকের মেয়েও করোনায় আক্রান্ত হয়েছেন। নিজ বাসাতেই তিনি আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছেন। তার শারীরিক অবস্থা বর্তমানে ভালো বলেই জানিয়েছেন এই অভিনেতা।

তবে তার স্ত্রী ফারহানা ফারুক হাসপাতালে পাশে থেকে সর্বক্ষণ পরিচর্যা করলেও তাকে করোনাভাইরাস আক্রমণ করতে পারেনি। পরীক্ষায় তার ফলাফল নেগেটিভ এসেছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

নির্বাচনী মাঠে চিত্রনায়ক রোশান

rony

স্তনের কসমেটিক সার্জারি মৃত্যুর মুখে ঠেলে দিয়েছিল এই প্লেবয় মডেলকে

Shamim Reza

এই বছরই বরুণের বিয়ে!

Shamim Reza

বলিউডে নতুন প্রেমের গুঞ্জন, ক্যামেরাবন্দি কার্তিক-জাহ্নবী

Shamim Reza

শাহরুখের বাড়ির সামনে পরিচালকের অনশন

Shamim Reza

তাহসান বললেন, সৃজিত আমার খুবই প্রিয়

Sabina Sami