Views: 78

ক্রিকেট (Cricket) খেলাধুলা

করোনা থেকে বাঁচতে আমাদের স্মার্ট হতে হবে : রোহিত

রোহিত শর্মা। ফাইল ছবি
স্পোর্টস ডেস্ক : ভারতীয় তারকা ওপেনার রোহিত শর্মা বলেছেন,করোনাভাইরাস আতঙ্কে গত কয়েক সপ্তাহ বিশ্ব থমকে গেছে। স্থবির হয়ে গেছে আমাদের জীবন যাত্রা। যা দেখতে খুব খারাপ লাগছে। একমাত্র সবাই একসঙ্গে লড়াই করলেই আমরা স্বাভাবিক জীবনে ফিরতে পারব।

ভারত সেরা এ ওপেনার আরও বলেন, ছোঁয়াছে এই ভাইরাস থেকে রক্ষা পেতে হলে আমাদের একটু স্মার্ট হতে হবে। হতে হবে প্রো-অ্যাক্টিভও। যখনই আমরা কোনও উপসর্গ বুঝতে পারব, সঙ্গে সঙ্গে কাছের স্বাস্থ্য দফতরে জানাব।

এক ভিডিও বার্তায় রোহিত শর্মা আরও বলেন, বিশ্বের সকল চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীদের প্রচেষ্টার প্রশংসা করছি। তারা সবাই নিজেদের জীবন ঝুঁকির মুখে ফেলে দিয়ে আক্রান্তদের চিকিৎসা দিচ্ছেন।

সাম্প্রতিক সময়ে গণমাধ্যমের শিরোনামে প্রাধান্য বিস্তার করছে করোনাভাইরাস। এশিয়াসহ বিশ্বের বিভিন্ন দেশে দ্রুত ছড়িয়ে পড়ছে এই ভাইরাস। ছোঁয়াছে এই ভাইরাসের প্রভাব ক্রীড়াঙ্গনেও পড়েছে।

করোনাভাইরাসের কারণেই স্থবির হয়ে পড়েছে বিশ্ব ক্রীড়াঙ্গন। ক্রিকেট, ফুটবলসহ বিভিন্ন ইভেন্টের অনেক খেলা ইতিমধ্যে স্থগিত হয়েছে। বন্ধ হয়েছে বেশকিছু টুর্নামেন্ট এবং দ্বিপাক্ষিক সিরিজও।

ছোঁয়াছে এই ভাইরাসে বিশ্বে প্রায় ৬ হাজার মানুষের মৃত্যুর খবর পাওয়া গেছে। আক্রান্ত হয়েছেন অসংখ্য মানুষ। সূত্র : এনডিটিভি

Share:



আরও পড়ুন

২০ দল নিয়ে বিশ্বকাপ আয়োজনের পরিকল্পনা আইসিসির

Saiful Islam

রিয়াল ছাড়ছেন জিদান

Saiful Islam

মায়ের চাওয়া আগামী মৌসুমেই জুভেন্টাস ছাড়বেন রোনালদো

Saiful Islam

ঢাকায় থেকে একবারের জন্যও বোনের বিয়েতে যেতে পারেননি মোস্তাফিজ, মা-বাবার মন খারাপ

rony

আবারও তিনে ব্যাটিং করবেন সাকিব

Shamim Reza

প্রিয়জনদের সুরক্ষায় ঘরে ঈদ উদযাপনের ডাক ক্রিকেটারদের

mdhmajor