Coronavirus (করোনাভাইরাস) জাতীয়

করোনা থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরলেন ছেলে, মারা গেলেন বাবা

জুমবাংলা ডেস্ক : মানিকগঞ্জের সিংগাইরে হোম আইসোলেশনে ইউনুছ আলী (৬০) নামে এক করোনা রোগীর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (৪ জুন) ভোররাতে নিজ বাড়িতে তার মৃত্যু হয়। আক্রান্ত হওয়ার ১২ দিনের মাথায় বুধবার (৩ জুন) আবারও করোনা পরীক্ষার জন্য নমুনা দিয়েছিলেন তিনি। তবে তার রিপোর্ট এখনও আসেনি।

ইউনুছ আলীর বাড়ি মানিকগঞ্জের সিংগাইর পৌরসভার ৩ নং ওয়ার্ডের আজিমপুর এলাকায়। তিনি উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশল অধিদফতরের একজন কর্মচারী ছিলেন।


ইউনুছ আলীর আগে তার ছেলে সিংগাইর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এমএলএস আব্দুল কাদের করোনায় আক্রান্ত হন। ১৫ দিন জেলা সদর হাসপাতালের আইসোলেশন বিভাগে ভর্তি থাকেন তিনি। সেখানে চিকিৎসা নিয়ে সুস্থ হয়ে বুধবার বাড়ি ফিরে আসেন।

সিংগাইর উপজেলা স্বাস্থ ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সেকেন্দার আলী জানান, গত ২২ মে ইউনুছ আলীর করোনা শনাক্ত হয়। এরপর থেকে তিনি বাড়িতেই আইসোলেশনে ছিলেন। তিনি হৃদরোগেও ভুগছিলেন। বৃহস্পতিবার সকালে প্রশাসনের ব্যবস্থাপনায় ইউনুছ আলীকে জানাজ শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP


আরও পড়ুন

হেলিকপ্টারে ঢাকায় আনা হচ্ছে ‘প্রতারক’ সাহেদকে

mdhmajor

সাতক্ষীরা সীমান্তে অস্ত্রসহ র‌্যাবের হাতে গ্রেফতার ‘প্রতারক’ সাহেদ

mdhmajor

পুরান ঢাকার আগুন নিয়ন্ত্রণে

Saiful Islam

বিশ্বের প্রথম করোনা ভ্যাকসিন নিয়ে বড় সুখবর!

globalgeek

‘সুমন আমি ডা.সাবরিনা বলছি, তুমি খুব কিউট’

Saiful Islam

জিজ্ঞাসাবাদে ভুয়া করোনা রিপোর্ট, প্রেম-বিয়েসহ যা বলছেন সাবরিনা

Shamim Reza