Coronavirus (করোনাভাইরাস) ক্রিকেট (Cricket) খেলাধুলা

করোনা মোকাবিলায় ৫১ কোটি রুপি অনুদান ভারতীয় ক্রিকেট বোর্ডের


স্পোর্টস ডেস্ক: করোনা মোকাবিলায় এবার ভারতীয় সরকারের পাশে দাঁড়ালো ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই)।

করোনায় আক্রান্তদের খরচ যোগাতে ভারতীয় সরকার চালু করেছে (PM CARES) ফান্ড। এই তহবিলে টাকা জমা করতে পারবেন ভারতের সকল নাগরিক। আর এই তহবিলে অর্থ সাহায্য করতে আবেদন জানিয়েছেন, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এবার সেই আবেদনে সাড়া দিয়ে এগিয়ে এলো বিসিসিআই।

শনিবার (২৮ মার্চ) বিসিসিআই ঘোষণা করেছে, PM CARES তহবিলে ৫১ কোটি রুপি জমা করবে তারা। দেশের এই সংকটজনক মুহূর্তে সরকারের পাশে দাঁড়াতে আমরা বদ্ধপরিকর।


বিসিসিআই’র এক বিবৃতিতে জানানো হয়েছে, বোর্ড প্রসিডেন্ট সৌরভ গাঙ্গুলি, সেক্রেটারি জয় শাহ-সহ রাজ্য ক্রিকেট অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে প্রধানমন্ত্রী তহবিলে ৫১ কোটি রুপি দেওয়ার সিদ্ধান্ত হয়েছে। দেশের মানুষের নিরাপত্তায় বিসিসআই বদ্ধপরিকর।

প্রসঙ্গত, ইতিমধ্যেই কেন্দ্রীয় ক্রীড়া মন্ত্রী প্রধানমন্ত্রী করোনা তহবিলে ১ কোটি রুপি দেওয়ার কথা ঘোষণা করেছেন। এর পাশাপাশি এগিয়ে এসেছেন রতন টাটা। তিনি দেবেন ৫০০ কোটি রুপি।

এদিকে কিংবদন্তি সাবেক ভারতীয় ক্রিকেটার শচিন টেন্ডুলকার ৫০ রুপি দেওয়ার কথা ঘোষণা করেছেন। ৩১ লাখ রুপি দেওয়ার কথা জানান আরেক ভারতী ক্রিকেটার সুরেশ রায়না। এছাড়া অভিনেতা অক্ষয় কুমার প্রধানমন্ত্রীক তহবিলে দিয়েছেন ২৫ কোটি রুপি।

যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP

আরও পড়ুন

মালিঙ্গা বিশ্বের সেরা ইয়র্কার বোলার : বুমরাহ

Mohammad Al Amin

১২ জুন জুভ-মিলানের ম্যাচ দিয়ে ফিরছে ইতালির ফুটবল

Mohammad Al Amin

যশোরে করোনা আক্রান্ত ডা. নাহিদকে বিমান বাহিনীর হেলিকপ্টারে আনা হল ঢাকায়

Shamim Reza

বিমানে ওঠার আগে করোনা নেগেটিভ, অবতরণের পরই করোনা আক্রান্ত

Shamim Reza

ভারতের মাফিয়া দাউদ ইব্রাহিম করোনা পজেটিভ, আক্রান্ত স্ত্রী মেহজবিনও

Sabina Sami

হাসপাতালে কোটি টাকা দিতে চেয়েও চিকিৎসা পেলেন না, অবশেষে মৃত্যু

Shamim Reza