Coronavirus (করোনাভাইরাস) জাতীয় বিভাগীয় সংবাদ

করোনাভাইরাসে আক্রান্ত বলে অপবাদ দেওয়ায় যুবকের আত্মহত্যা

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি: গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলায় করোনাভাইরাসে আক্রান্ত বলে অপবাদ দেওয়ায় জাহিদুল ইসলাম (৩৬) নামে এক যুবক আত্মহত্যা করেছেন বলে অভিযোগ উঠেছে।

আজ বুধবার (২৫ মার্চ) সকালে উপজেলার হরিরামপুর ইউনিয়নের রামচন্দ্রপুর গ্রাম থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ । নিহত জাহিদুল ইসলাম রামচন্দ্রপুর গ্রামের হাবিবুর রহমানের ছেলে ।

স্থানীয়রা জানান, জাহিদুল ইসলাম গত দেড় মাস ধরে ঢাকায় বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করেন। দুই থেকে তিন দিন আগে তিনি গ্রামের বাড়ি রামচন্দ্রপুরে আসেন। হাঠাৎ সর্দি-জ্বরে আক্রান্ত হলে তাকে এলাকার লোকজন করোনায় আক্রান্ত বলে সন্দেহ করে। এলাকার লোকজনের এই অপবাদ সইতে না পেরে মঙ্গলবার (২৪ মার্চ) রাতে বাড়ির অদূরে একটি গাছের সঙ্গে গলায় ফাঁস দিয়ে তিনি আত্মহত্যা করেন। বুধবার সকালে গাছে মরদেহ ঝুলতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেন।

গোবিন্দগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) মামুন বলেন, মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। স্থানীয় লোকজন বলছে, ‘করোনাভাইরাসে আক্রান্ত বলে অপবাদ দেওয়ায় জাহিদুল আত্মহত্যা করেছে।‘

তবে তদন্তের পর আত্মহত্যার সঠিক কারণ জানা যাবে বলে জানান উপপরিদর্শক (এসআই) মামুন।

যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও। ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP

আরও পড়ুন

ফেনীতে জ্বর, শ্বাসকষ্ট নিয়ে মারা গেলেন এক যুবক

Sabina Sami

ইতালিতে করোনায় মৃত ১৩,০০০, লকডাউন ১৩ এপ্রিল পর্যন্ত

azad

শামসুর রহমান শরীফ এমপি’র মৃত্যুতে ওবায়দুল কাদেরের শোক

mdhmajor

করোনা মোকাবেলায় ইউএস ওপেনের কোর্ট এখন হাসপাতাল

Sabina Sami

সাবেক ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফের মৃত্যুতে গভীর শোক প্রকাশ বর্তমান ভূমিমন্ত্রীর

mdhmajor

করোনা যুদ্ধে দৃষ্টান্ত স্থাপন করলেন চীনের যে চিকিৎসক

Sabina Sami