Views: 10

অন্যান্য খেলাধুলা

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে অস্ট্রেলিয়ান ওপেনে অনিশ্চিত হয়ে পড়লেন মারে


স্পোর্টস ডেস্ক: করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ব্রিটিশ টেনিস তারকা অ্যান্ডি মারে। এর ফলে অস্ট্রেলিয়ান ওপেনে অনিশ্চিত হয়ে পড়লেন তিনি। আপাতত সারের বাড়িতে নিভৃতবাসে রয়েছেন মারে।

এই সপ্তাহেই বিশেষ চার্টার্ড বিমানে চেপে মেলবোর্ন যাওয়ার কথা ছিল মারের। কিন্তু এখন তাকে সম্পূর্ণ সুস্থ হওয়ার জন্য অপেক্ষা করতে হবে।


আগামী ৮ ফেব্রুয়ারি থেকে বছরের প্রথম গ্র্যান্ড স্লাম অস্ট্রেলিয়ান ওপেন শুরু হবে। তার আগে তিনি সুস্থ হয়ে উঠবেন কিনা, তা নিয়ে যথেষ্ট অনিশ্চয়তা রয়েছে।

এদিকে করোনার কারণে এমনিতেই এবারের অস্ট্রেলিয়ান ওপেন নির্ধারিত সময়ের থেকে তিন সপ্তাহ পরে শুরু হচ্ছে। উদ্যোক্তাদের পক্ষ থেকে প্রতিযোগিতা আয়োজনের ক্ষেত্রে কোনো ঝুঁকি নেওয়া হচ্ছে না।

খেলোয়াড়দের মেলবোর্নে যাওয়ার জন্য ১৫টি বিশেষ বিমানের ব্যবস্থা করা হয়েছে। তাতে ২৫ শতাংশের বেশি কাউকে উঠতে দেওয়া হচ্ছে না। বিমানে ওঠার আগে প্রত্যেককে নেগেটিভ করোনা রিপোর্ট নিয়ে আসতে হবে। মেলবোর্নে পৌঁছনোর পর প্রত্যেকের ফের কোভিড পরীক্ষা হবে। রিপোর্ট আসা পর্যন্ত সবাইকে আইসোলেশনে থাকতে হবে।

তবে কোয়ারেন্টিনের মাঝে খেলোয়াড়দের প্রতিদিন পাঁচ ঘণ্টা করে অনুশীলন করার অনুমতি দেওয়া হয়েছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

রাতে আজকের খেলা

Mohammad Al Amin

টাইব্রেকারে শ্বাসরুদ্ধকর জয়, ফাইনালে বার্সেলোনা

azad

ফোডেনের একমাত্র গোলে ম্যানসিটির জয়

azad

প্রচণ্ড ব্যথায় হামাগুড়ি দিয়ে ফিজিওর ঘরে গিয়েছিলেন অশ্বিন

Shamim Reza

আর্জেন্টাইন কোচকে প্রথম শিরোপা দিলেন নেইমাররা

azad

করোনার টিকা আসার সঙ্গে সঙ্গেই কিনবে বিসিবি

rony