খেলাধুলা

করোনাভাইরাস: রোনালদোরা বেতন নেবেন না চার মাস

স্পোর্টস ডেস্ক : করোনাভাইরাস মহামারিতে বদলে যাওয়া পৃথিবীতে মানিয়ে নেওয়ার পথ ধরেছে সবাই। ফুটবল বন্ধ। খেলা নেই কোথাও। বাকিদের মতো আর্থিক সঙ্কটে পড়েছে ফুটবল ক্লাবগুলোও। তাই ক্লাবের এই দুঃসময়ে সহমর্মিতার হাত বাড়িয়ে দিয়েছেন রোনালদো এবং তার সঙ্গে জুভেন্টাসের বাকি ফুটবলাররাও। তারা সবাই নিজেদের চার মাসের পুরো বেতন নেবেন না। ক্লাবের সঙ্গে এই বিষয়ে একটি চুক্তিতেও রাজি তারা।

ইতালির জুভেন্টাস ক্লাব এক বিবৃতিতে জানায়- হেড কোচ মারিওজিও সারি ও ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনালদোসহ ক্লাবের সব খেলোয়াড়, কর্মকর্তা-কর্মচারিদের চার মাসের বেতন ফ্রিজ রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। ক্লাবের এই সিদ্ধান্তে সবাই সম্মতও হয়েছে। চলতি মার্চ, এপ্রিল, মে এবং জুন-এই চার মাস তারা কোনো বেতন নেবেন না।


এতে করে সবমিলিয়ে খেলোয়াড়- কোচ ও কর্মকর্তা-কর্মচারিদের বেতনের খাত থেকে ৯০ মিলিয়ন ইউরো সাশ্রয় হবে। জুভেন্টাস অবশ্য সেই সঙ্গে জানিয়েছে- সেরি এ লিগ আবার শুরু হওয়ার পর কমিয়ে দেওয়া এই বেতন পুনরায় বৃদ্ধির ব্যাপারে সমঝোতা হতে পারে।

মহামারি করোনা ভাইরাসে ইউরোপের দেশগুলোর মধ্যে ইতালির পরিস্থিতি এখন শোচনীয়। সবমিলিয়ে দেশটিতে ১০ হাজারের বেশি মানুষ এই ভাইরাসে মারা গেছে। আক্রান্তের সংখ্যা লাখ ছাড়িয়েছে।

যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP

আরও পড়ুন

করোনাভাইরাসে টেস্ট ম্যাচে খেলোয়াড় বদল!

rony

কর ফাঁকি মামলায় কস্তার ছয় মাসের কারাদন্ড

rony

আম্ফানে ক্ষতিগ্রস্তদের ত্রাণ সহায়তায় এবার এগিয়ে এসেছে তামিমরা

mdhmajor

দাবায় নতুন কমিটি, সভাপতি বেনজীর আহমেদ

Saiful Islam

ম্যাচ ফিক্সিংয়ের অভিযোগে শ্রীলঙ্কার তিন ক্রিকেটার, তদন্ত করছে আইসিসি

Mohammad Al Amin

জিমনেসিয়ার সাথে চুক্তি বৃদ্ধি করলেন ম্যারাডোনা

azad