Coronavirus (করোনাভাইরাস) জাতীয়

করোনামুক্ত হলেন এস আলম পরিবারের সদস্যরা

জুমবাংলা ডেস্ক : দেশের শীর্ষস্থানীয় শিল্প প্রতিষ্ঠান এস আলম গ্রুপের চেয়ারম্যান সাইফুল আলম মাসুদের মা ও ভাইসহ পরিবারের ১৪ জন সদস্য করোনাভাইরাস থেকে পুরোপুরি সুস্থ হয়ে হাসপাতাল থেকে বাসায় ফিরেছেন। তারা রাজধানীর বিখ্যাত আনোয়ার খান মডার্ণ মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে গত ২৪ মে ভর্তি হন। এরপর অধ্যাপক ডা. রাজিবুল আলমের অধীনে চিকিৎসাধীন ছিলেন।

বুধবার আনোয়ার খান মডার্ণ মেডিকেল কলেজ হাসপাতালের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক ড. আনোয়ার হোসেন খান এমপি স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।


তাদের সুস্থ হওয়ার খবর নিশ্চিত করে বিজ্ঞপ্তিতে বলা হয়, এ হাসপাতালে চিকিৎসা গ্রহণকারীরা বর্তমানে কোভিড নেগেটিভ, সুস্থ এবং আশঙ্কামুক্ত।

একইসাথে হাসপাতালের পরিচালনা পরিষদ, চিকিৎসকবৃন্দ, সর্বস্তরের কর্মকর্তা-কর্মচারীদের পক্ষ থেকে এস আলম গ্রুপের পরিবারের সদস্যদের শুভকামনা জানান আনোয়ার খান মডার্ণ মেডিকেল কলেজ হাসপাতালের চেয়ারম্যান ড. আনোয়ার হোসেন খান এমপি।

যারা সুস্থ হয়ে হাসপাতাল ত্যাগ করেছেন তারা হলেন, শহিদুল আলম, ওসমান গনি, শারমিন ফাতেমা, চেমন আরা বেগম, রাশেদুল আলম, ফরজানা ওসমান, মারজিনা শারমিনা, আব্দুস সামাদ, লুৎফন নাহার, আহসানুল আলম, আব্দুল্লা হাসান, সাজেদা বেগম, মোস্তান বিল্লাহ ও সাদিয়া জামিল।

এর আগে গত ২২ মে করোনায় আক্রান্ত হয়ে চট্টগ্রাম জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান এস আলম গ্রুপের চেয়ারম্যানের বড়ভাই মোরশেদুল আলম।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP


আরও পড়ুন

অবস্থান শনাক্ত, যে কোন সময় সাহেদ গ্রেফতার

Shamim Reza

রিজেন্টে যেভাবে তৈরি হতো ভুয়া রিপোর্ট

globalgeek

রিজেন্ট-জেকেজির প্রতারণার ব্যাখ্যা দিল স্বাস্থ্য অধিদপ্তর

Saiful Islam

বিশ্বকে হতবাক করলো করোনার এই আবিস্কার

Shamim Reza

পাস করেছেন ২৫ জন, কিন্তু পাসের দাবি ১০০ জনের!

Saiful Islam

করোনায় একদিনে এত মানুষ আগে কখনও আক্রান্ত হয়নি

Shamim Reza