Coronavirus (করোনাভাইরাস) স্লাইডার

করোনামুক্ত হলেন মাশরাফী

করোনায় আক্রান্ত মাশরাফিস্পোর্টস ডেস্ক: করোনাকে জয় করলেন নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফী বিন মোর্ত্তজা। প্রায় সাড়ে তিন সপ্তাহের উদ্বিগ্ন অপেক্ষার ইতি টেনে মঙ্গলবার নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে করোনা টেস্টে নেগেটিভ আসার খবর দিয়েছেন তিনি।

গত ২০ জুন প্রাণঘাতী করোনাভাইরাস আক্রান্তের খবর দিয়েছিলেন টাইগারদের সাবেক এই সফল অধিনায়ক।

তবে সহধর্মিণী দুই সপ্তাহ পেরিয়ে গেলেও করোনা টেস্টে এখনও পজিটিভ বলে সামাজিক যোগাযোগ মাধ্যমে একই পোস্টে জানিয়েছেন মাশরাফী। স্ত্রীর জন্য দোয়া প্রার্থনা করেছেন।

মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে নিজের ফেসবুক পাতায় মাশরাফী করোনা নেগেটিভ আসার সুখবর জানান। লেখেন, ‘আসসালামু আলাইকুম। আশা করি সবাই ভালো আছেন।


আলহামদুলিল্লাহ। আল্লাহর রহমতে ও আপনাদের সবার দোয়ায় আমার কনোরাভাইরাস পরীক্ষার ফল এসেছে নেগেটিভ। আজকে রাতেই ফল জানতে পেরেছি। এই পুরো সময়টায় যারা পাশে ছিলেন, দোয়া করেছেন, অনেকে উদ্বিগ্ন ছিলেন ও নানা ভাবে খোঁজ নিয়েছেন বা নেওয়ার চেষ্টা করেছেন, সবার প্রতি কৃতজ্ঞতা।

শনাক্ত হওয়ার পর দুই সপ্তাহের বেশি পেরিয়ে গেলেও আমার স্ত্রীর করোনাভাইরাস পরীক্ষার ফল এখনও পজিটিভ। তবে সবার দোয়ায় সে ভালো আছে। তার জন্য দোয়া প্রার্থনা করছি।

বাসায় থেকে চিকিৎসা নিয়েই আমি সেরে উঠেছি। যারা আক্রান্ত হয়েছেন, সবাই সাহস রাখবেন। আল্লাহর ওপর ভরসা রাখবেন। নিয়ম মেনে চলবেন।

সবাই নিরাপদে থাকবেন, ভালো থাকবেন। একসঙ্গে থেকে করোনাভাইরাসের সঙ্গে আমাদের লড়াই চালিয়ে যেতে হবে।

আল্লাহ সবার সহায় হোন।’


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP


আরও পড়ুন

করোনা আক্রান্ত হয়ে ভেন্টিলেটর সাপোর্টে প্রণব মুখার্জি

Saiful Islam

হাঁটুর চিকিৎসার জন্য বিদেশ যেতে চান খালেদা জিয়া

mdhmajor

করোনায় রামেকের সাবেক অধ্যাপক ডা. আনসারীর মৃত্যু

mdhmajor

মাস্ক না পরলে পেতে হবে শাস্তি, ভ্রাম্যমাণ আদালত পরিচালনার সিদ্ধান্ত

mdhmajor

বুধবার থেকে স্বাভাবিক অবস্থায় ফিরছে হাইকোর্টে বিচারকাজ

mdhmajor

করোনা মোকাবিলায় মাঠ প্রশাসনকে কঠোর হওয়ার বার্তা সরকারের

mdhmajor