Views: 183

বিনোদন

করোনামুক্ত হয়ে শুটিংয়ে ফিরে ফের অসুস্থ পূর্ণিমা

বিনোদন ডেস্ক : চলতি মাসের শুরুতে চিত্রনায়িকা পূর্ণিমার করোনা রিপোর্ট পজিটিভ আসে। নিজ বাসায় আইসোলেশনে থেকে চিকিৎসা নেন তিনি।

এরপর গত ১৪ অক্টোবর তার রিপোর্ট নেগেটিভ আসে।
এরপর দু’দিন বিশ্রাম নিয়ে শনিবার (১৭ ডিসেম্বর) নঈম ইমতিয়াজ নেয়ামূল পরিচালিত ‘গাঙচিল’র শুটিংয়ে অংশ নেন এই অভিনেত্রী। এদিন রাতেই শুটিংয়ে থাকা অবস্থায় ফের অসুস্থ হয়ে পড়েন পূর্ণিমা। তার অসুস্থতার কারণে রোববার (১৮ অক্টোবর) বন্ধ রয়েছে ‘গাঙচিল’র শুটিং।

এসব তথ্য জানিয়ে নঈম ইমতিয়াজ নেয়ামূল বলেন, পূর্ণিমা আপা করোনা আক্রান্ত ছিলেন সেটা আমি জানতাম না, পরে জেনেছি। তবে তিনি সুস্থ হয়ে শুটিংয়ে অংশ নিয়েছিলেন। কিন্তু শনিবার শুটিং চলাকালে উনার প্রচণ্ড জ্বর ও শ্বাসকষ্ট শুরু হয়। তারপর বাধ্য হয়ে শুটিং বন্ধ করে দেওয়া হয়।

তিনি আরও বলেন, আপা জানালেন, তার শারীর অবস্থা আজ একটু ভালো হয়েছে। আগামীকাল শুটিং করবেন। সে অনুযায়ী সব প্রস্তুতি নিচ্ছি।


‘গাঙচিল’ সিনেমার শুটিং চলতি বছর ফেব্রুয়ারিতেই সম্পন্ন হওয়ার কথা ছিল। কিন্তু তখনও পূর্ণিমাসহ কয়েকজন শিল্পী নোয়াখালীতে শুটিং চলাকালে অসুস্থ হয়ে পড়লে নির্মাতাকে কাজ বন্ধ করে ঢাকায় ফিরতে হয়। মাঝে করোনার কারণে আর শুটিং হয়নি সিনেমাটির।

সেই বাকি থাকা শুটিংই বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনে (বিএফডিসি) সেট তৈরি করে পুনরায় শুরু করা হয়। ২২ অক্টোবর পর্যন্ত ‘গাঙচিল’র শেষ লটের শুটিং চলার কথা রয়েছে।

সিনেমাটিতে ফেরদৌস সাংবাদিক চরিত্রে ও এনজিও কর্মীর চরিত্রে অভিনয় করছেন পূর্ণিমা। গুরুত্বপূর্ণ চরিত্রে আছেন আনিসুর রহমান মিলন ও কলকাতার অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত।

২০১৪ সালে প্রকাশিত আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ‘গাঙচিল’ উপন্যাস অবলম্বনে সিনেমাটি নির্মিত হচ্ছে।

ইচ্ছেমতো এবং নুজহাত ফিল্মসের প্রযোজনায় সিনেমাটিতে তারিক আনাম খান ও আফজাল হোসেনসহ আরও অনেকে অভিনয় করছেন। যৌথভাবে ‘গাঙচিল’র চিত্রনাট্য লিখেছেন বাংলাদেশ থেকে নঈম ইমতিয়াজ নেয়ামূল, মারুফ রেহমান, পান্থ শাহরিয়ার ও কলকাতার প্রিয় চট্টোপাধ্যায়।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

জনপ্রিয় উপস্থাপক, নির্মাতা দেবাশীষ বিশ্বাস কারাগারে

rony

কর্মীকে দামি গাড়ি উপহার দিলেন জ্যাকুলিন

Sabina Sami

প্রেমের গুঞ্জন নিয়ে মুখ খুললেন সেই ‘পাখি’

Shamim Reza

এবার দীপিকার ম্যানেজারের বাড়ি থেকে মাদক উদ্ধার

Shamim Reza

ছুরিকাঘাতে মুমূর্ষু অবস্থায় হাসপাতালে জনপ্রিয় অভিনেত্রী

Shamim Reza

রাস্তায় বসে জন্মদিনের কেক কাটলেন মাহি

Saiful Islam