Views: 105

জাতীয়

করোনার চেয়েও ভয়াবহ ভাইরাসে আক্রান্ত বিএনপি: কাদের

জুমবাংলা ডেস্ক: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, ‘বিএনপি করোনার চেয়েও ভয়াবহ ভাইরাসে আক্রান্ত, যার লক্ষণ নেতিবাচকতা, মিথ্যাচার,ষড়যন্ত্র আর আগুন সন্ত্রাস’। এমনকি জনগণ মনে করে এখন বিএনপি’র রাজনৈতিক আইসোলেশন থাকা দরকার।

বৃহস্পতিবার সকালে সেতুমন্ত্রী সরকারি বাসভবনে ঢাকা- আরিচা মহাসড়কের আমিনবাজারে আট লেন বিশিষ্ট নতুন সেতুর নির্মাণ অনুষ্ঠানে ভার্চুয়ালি যুক্ত হয়ে এসব কথা বলেন।

তিনি আরও বলেন, এদেশে অগ্নি সন্ত্রাসের জনক বিএনপি, আর এ সন্ত্রাসের আগুনে একসময় নিজেদের ঘরও পুড়বে। বিএনপি নিজেরা আন্দোলনে ব্যর্থ হয়ে এখন হেফাজতের উপর ভর করছে।বিএনপির অপরাজনীতি বুমেরাং হতে বাধ্য।

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী বলেন, জনগণের দুর্ভোগের কথা বিবেচনা করে সরকার ঢাকাসহ অন্যান্য সিটি করপোরেশন এলাকাধীন সড়কে শর্তসাপেক্ষে গণপরিবহন চালুর সিদ্ধান্ত নিয়েছে।তবে শর্ত উপেক্ষা করলে সরকার আবারও কঠোর হতে বাধ্য হবে বলে হুঁশিয়ার করে দেন ওবায়দুল কাদের।

তিনি আবারও সকলকে শতভাগ মাস্ক ও স্বাস্থ্যবিধি মেনে চলার আহবান জানান।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

আকাশছোঁয়া দাম নিত্যপণ্যের, সচিব বললেন ‘বাজার স্বাভাবিক’

Saiful Islam

করোনা টিকার দ্বিতীয় ডোজ নিয়েছেন সাড়ে ১১ লাখেরও বেশি মানুষ

mdhmajor

নিখোঁজের ৯ বছর পর ইলিয়াস আলীকে নিয়ে বিস্ফোরক তথ্য দিলেন মির্জা আব্বাস

rony

স্থগিত নির্বাচনী এলাকায় বর্তমান চেয়ারম্যান-মেম্বাররাই দায়িত্ব পালন করবেন : মন্ত্রী

azad

হেফাজতের ঢাকা মহানগরীর সভাপতি জুনায়েদ আল হাবিব গ্রেফতার

rony

মুজিবনগর সরকারের সুবর্ণজয়ন্তী উপলক্ষে স্মারক ডাকটিকেট অবমুক্ত

azad