Views: 127

Coronavirus (করোনাভাইরাস) আন্তর্জাতিক

করোনার টিকা নিলেন ভুটানের প্রধানমন্ত্রী


আন্তর্জাতিক ডেস্ক: প্রাণঘাতী করোনাভাইরাস প্রতিরোধক টিকা নিয়েছেন ভুটানের প্রধানমন্ত্রী ডা. লোটে শেরিং।

বাংলাদেশের স্বাধীনতার সুবর্ণজয়ন্তীর অনুষ্ঠানে যোগদান শেষে দেশে ফিরে কোয়ারেন্টাইনে থাকার দ্বিতীয় দিন আজ (২৭ মার্চ) সকালে তিনি এই টিকা গ্রহণ করেন।


ভুটানের প্রধানমন্ত্রীর কার্যালয় এ তথ্য নিশ্চিত করেছে। কোয়ারেন্টাইনে থাকাকালীন ২১ দিন প্রধানমন্ত্রীর সব দাপ্তরিক কার্যক্রম ভার্চুয়ালি পরিচালিত হবে।

বৃহস্পতিবার (২৫ মার্চ) ভুটানের বিমানবন্দরে পার্কিং করা গাড়িতে চড়ে সরাসরি কোরেন্টাইনে যান ডা. লোটে শেরিং। একইভাবে কোয়ারেন্টাইনে যান তার সফরসঙ্গীরাও।

ভুটানের রাজার প্রতিনিধি হিসেবে বাংলাদেশ সফরে আসা সে দেশের প্রধানমন্ত্রীকে গতকাল সকালে বিমানবন্দরে বিদায় জানান বাংলাদেশের পররাষ্ট্রমন্ত্রী।

এর আগে বাংলাদেশের স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকীর অনুষ্ঠানে যোগ দিতে তিন দিনের সফরে মঙ্গলবার (২৩ মার্চ) সকাল সাড়ে ৯টার দিকে ঢ‌াকার হজরত শাহজালাল (রহ.) আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছান ভুটানের প্রধানমন্ত্রী লোটে শেরিং।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

জাকারবার্গের নিরাপত্তায় বছরে খরচ ২ কোটি ৩০ লাখ ডলার

Mohammad Al Amin

পড়াশোনার খরচ চালাতে দেহ ব্যবসায় ঝুঁকছেন শিক্ষার্থীরা!

Saiful Islam

সুয়েজ খাল: ১০০ কোটি ডলার ক্ষতিপূরণ না দিলে যেতে পারবে না সেই জাহাজ

Mohammad Al Amin

কারাগারে নাভালনিকে জোরপূর্বক খাওয়ানোর হুমকি

Shamim Reza

মুভমেন্ট পাস পেতে যা করতে হবে

Shamim Reza

ফেলে দেয়া মাস্ক দিয়ে তৈরি হচ্ছে তোষক!

Saiful Islam