Views: 37

Coronavirus (করোনাভাইরাস)

করোনার থাবায় দেশে প্রথম এক টিভির সংবাদ বন্ধ হয়ে গেলো

দীপ্ত টেলিভিশনের সংবাদ প্রচার দুই সপ্তাহের জন্য স্থগিত করা হয়েছে। সংবাদের অংশবিশেষ শুধু স্ক্রলে রাখার সিদ্ধান্ত নিয়েছে প্রতিষ্ঠানটি।

দীপ্ত টিভির একজন ঊর্ধ্বতন কর্মকর্তা বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন। এছাড়া চ্যানেলটির স্ক্রলেও এই ঘোষণা জানানো হয়েছে বৃহস্পতিবার (১৬ এপ্রিল)।


দীপ্ত টিভির কর্মকর্তারা জানান, চার কর্মীর কোভিড-১৯ পজিটিভ পাওয়ায় এই বিভাগের সব কর্মীকে কোয়ারেন্টাইনে পাঠানোর সিদ্ধান্ত নেওয়া হয়েছে। করোনা পজিটিভ শনাক্তদের মধ্যে একজন রিপোর্টার, একজন নিউজ এডিটর ও দুই জন প্রডিউসার আছেন।

তারা আরও জানান, পুরো বিভাগের কর্মীদের কোয়ারেন্টাইন করায় সংবাদ পরিবেশন আপাতত দুই সপ্তাহের জন্য বন্ধ রাখার সিদ্ধান্ত হয়েছে। ১৭ এপ্রিল থেকে এই সিদ্ধান্ত কার্যকর হবে বলে জানা যায়। সংবাদ শুধু স্ক্রলের মাধ্যমে দেওয়া হবে বলে জানান তারা।

এছাড়া চ্যানেলটির স্ক্রলে বলা হয়েছে, আগামী ১৭ এপ্রিল থেকে দুই সপ্তাহের জন্য দীপ্ত টিভির সংবাদ প্রচার বন্ধ থাকবে। এরপর আবার নিয়মিত দীপ্ত টিভির সংবাদ প্রচার করা হবে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

সিলেট বিভাগে করোনায় ২৪ ঘণ্টায় সুস্থ ৫০

azad

চট্টগ্রামে নতুন করে ৪৩ জনের করোনা শনাক্ত

azad

দেশে ৫৫ দিনে মধ্যে সর্বনিম্ন শনাক্ত হলো আজ

rony

কমলো আক্রান্তের সংখ্যা: দেশে করোনায় একদিনে মৃত্যু ৩৬, শনাক্ত ১১০৬

rony

দেশে হঠাৎ বাড়লো করোনায় মৃত্যু, কমেছে শনাক্ত

Shamim Reza

জাতীয় সংসদের হুইপ আতিউর রহমান আতিক করোনা পজিটিভ

Saiful Islam