Views: 130

খেলাধুলা ফুটবল

করোনার মাঝে প্রেমিকার সাক্ষাৎ, জেলে যেতে হবে রিয়াল তারকাকে


স্পোর্টস ডেস্ক : আরও একবার নিজেকে ঝামেলায় ফেললেন রিয়াল মাদ্রিদের সার্বিয়ান ফরোয়ার্ড লুকা জোভিচ। নিজ দেশ সার্বিয়ার করোনাভাইরাস প্রটোকল ভঙ্গ করায় ছয় মাসের জেল হতে পারে ২২ বছর বয়সী এ তারকা ফরোয়ার্ডে।

২০১৯ সালে আইনট্রাখট ফ্রাংকফুট থেকে রিয়াল মাদ্রিদে যোগ দেয়ার পর থেকে খুব কম সময়েই মাঠের কোনো ঘটনায় শিরোনাম হয়েছেন জোভিচ। বরং মাঠের বাইরের ঘটনায় বারবার আলোচনার বিষয়বস্তু হয়েছেন তিনি।

সে ধারাবাহিকতায় এখন যেন হাজতবাস অপেক্ষা করছে তার সামনে। গত মার্চে করোনাভাইরাসের কারণে পুরো রিয়াল মাদ্রিদ স্কোয়াড যখন কোয়ারেন্টাইনে ছিল, তখন সেখানে না থেকে তিনি ফিরেছিলেন দেশে।

সার্বিয়ার প্রসিকিউটর অফিস থেকে জানানো হচ্ছে, তখন দেশে আসলেও প্রয়োজনীয় স্বাস্থ্যবিধি মানেননি জোভিচ। তাই তার বিরুদ্ধে ব্যবস্থা নিতে যে আইন অনুসরণ করতে হবে, সেটির ব্যাপারে শুক্রবার সিদ্ধান্ত নেয়া হবে।

স্থানীয় সংবাদমাধ্যমের খবর, এরই মধ্যে শাস্তি থেকে বাঁচার জন্য ৩০ হাজার ইউরো বা ত্রিশ লাখ টাকার বেশি জরিমানা দিয়েছেন জোভিচ। তবে সার্বিয়ান প্রসিকিউটররা স্বাস্থ্যবিধি অমান্য করার অপরাধে তার ছয় মাসের জেলের আবেদন করবেন।


সব সমস্যার শুরুটা হয়েছে মূলত জোভিচ নিজের সন্তানসম্ভবা প্রেমিকাকে দেখতে স্পেন ছেড়ে সার্বিয়ায় আসায়। তবে তখন তিনি দেশে ফিরে করোনাবিধি মান্য করলেই আর কোনো ঝামেলায় পড়তে হতো না।

কিন্তু তখন কোয়ারেন্টাইনে না থেকে ৩০ বছর বয়সী প্রেমিকা সোফিজা মিলোসেভিচকে নিয়ে সার্বিয়ার রাজধানী বেলগ্রেডের অনেক জায়গায় ঘুরতে গিয়েছেন জোভিচ। যেসব ছবি দেখা গেছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। আর এ কারণেই মূলত উঠেছে করোনাবিধি অমান্য করার অভিযোগ।

যদিও লুকা জোভিচের বাবা মিলানের দাবি, তার ছেলে ও সন্তানসম্ভবা প্রেমিকার সেসব ছবিগুলো মূলত স্পেনে তোলা। তবে মার্চে যে জোভিচ দেশে ফিরেছেন, সেটি স্বীকার করে নিয়েছেন মিলান। এমনকি যদি আসলেই নিয়ম ভেঙে থাকেন জোভিচ, তাহলে যথাযথ শাস্তিও মেনে নেয়ার কথা বলেছেন তার বাবা।

স্প্যানিশ সংবাদমাধ্যম মার্কায় মিলান বলেছেন, ‘লুকার দুইবার করোনা পরীক্ষা করানো হয় এবং দুইবারই নেগেটিভ আসে। তাই সে ভেবেছিল সার্বিয়ায় ফিরতে সমস্যা নেই। কিন্তু এখন দেখা যাচ্ছে এটা গুরুতর অপরাধ হয়ে গেছে। তাকে জেলে যেতে হলে যাবে। সার্বিয়ার বিচারব্যবস্থার প্রতি আমার সমর্থন রয়েছে। তবে ০ আগে আসলেই দোষী প্রমাণিত হতে হবে।’

‘সে (জোভিচ) কোনো ভুল করে থাকলে আমি এ (ছয় মাসের জেল) সিদ্ধান্তও মেনে নেবো। কিন্তু সে বেলগ্রেড পৌঁছে বাড়িতেই থেকেছে। ওর প্রেমিকা এখন সন্তানসম্ভবা, তাই জন্মদিন পালন করতেও বাইরে যেতে পারি। তাদের কিছু ছবি বেরিয়েছে, সেগুলো আসলে স্পেনে থাকতেই তোলা।’


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

‘ঈশ্বরের হাত’ দেখতে না পাওয়া সেই রেফারি

Shamim Reza

ভালোবেসে গ্রেপ্তারও হয়েছিলেন ম্যারাডোনা

Shamim Reza

হাসিনের ব্যক্তিগত ছবি ছড়িয়ে দেওয়ার হুমকি গৃহকর্মীর

Shamim Reza

১০ নম্বর জার্সি অবসরে পাঠালো নাপোলি

azad

ম্যারাডোনাকে নিয়ে যা বলেছেন মাহমুদ দারবিশ

Shamim Reza

ম্যারাডোনার মৃত্যুর পরও ক্ষোভ দেখালেন ইংল্যান্ডের সেই গোলরক্ষক

Shamim Reza