Coronavirus (করোনাভাইরাস) খুলনা জাতীয় বিভাগীয় সংবাদ

করোনার সংক্রমণ রোধে বরগুনায় ডাক্তার-নার্সদের সুরক্ষা সামগ্রী দিল নৌবাহিনী

জুমবাংলা ডেস্ক: প্রাণঘাতী করোনাভাইরাসের সংক্রমণ রোধে বরগুনা সদর হাসপাতালের ডাক্তার ও নার্সদের ব্যক্তিগত নিরাপত্তা সামগ্রী প্রদান করেছে নৌবাহিনী।

নৌবাহিনীর পক্ষ থেকে আজ বুধবার (৩ মে) খুলনা নেভাল এরিয়ার কমান্ডার রিয়ার এডমিরাল মোহাম্মদ মুসা সদর হাসপাতালের সিভিল সার্জনের হাতে পিপিই ১০০টি, গগলস্ ১০০টি, মাস্ক ৫০০টি, হ্যান্ড গ্লোবস ৮০০টি, অটোমেটিক সু ডিসপেসার ১০টি, স্পর্শবিহীন থার্মোমিটার ৫টি, হ্যান্ড স্যানিটাইজার ও জীবাণুনাশক সরঞ্জাম হস্তান্তর করেন।


খুলনা নেভাল এরিয়া কমান্ডার নৌ কন্টিনজেন্টের সদস্যদের প্রতি উৎসাহ ও প্রেষণামূলক দিকনির্দেশনা প্রদান এবং কন্টিনজেন্ট এর কর্মকান্ড সরেজমিনে পরিদর্শন করেন।

এছাড়া তিনি বরগুনা জেলায় করোনা পরিস্থিতি মোকাবেলার বিষয়ে বরগুনার জেলা প্রশাসক ও পুলিশ সুপারের সাথে সৌজন্য সাক্ষাতে মিলিত হন এবং অত্র এলাকার বর্তমান করোনা পরিস্থিতির বিষয়ে বিস্তারিত আলোচনা করেন।

উল্লেখ্য, মহামারি করোনাভাইরাসের প্রাদুর্ভাব মোকাবিলায় গত ২৫ মার্চ হতে বরগুনা জেলায় নৌ কন্টিনজেন্ট মোতায়েন রয়েছে। বরগুনা জেলার ৬টি উপজেলায় ইন এইড টু সিভিল পাওয়ারের আওতায় নৌসদস্যরা জনসচেতনতা বৃদ্ধি, সামাজিক দূরত্ব নিয়ন্ত্রণ, ত্রাণ সহায়তা প্রদানসহ বিভিন্ন সহায়তামূলক কর্মকান্ডে অংশগ্রহণ করছে। সূত্র: আইএসপিআর


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP

আরও পড়ুন

সুস্থ হলেন আরও ১,৯৫৩ জন করোনা রোগী

mdhmajor

গত ২৪ ঘন্টায় বাংলাদেশে করোনায় আরও ৫৫ জনের মৃত্যু

mdhmajor

গত ২৪ ঘন্টায় ৩০২৭ জনের দেহে করোনা শনাক্ত, মোট ১৬৮,৬৪৫

Shamim Reza

সাত দেশ ছাড়া সব দেশের ফ্লাইট বাংলাদেশে নিষিদ্ধ

globalgeek

লক্ষ্মীপুরে ২৪ ঘণ্টায় নতুন ২২ জনের করোনা শনাক্ত

azad

ফোনে কল করলেই পাওয়া যাবে বিনামূল্যের অক্সিজেন সেবা

Shamim Reza