Views: 71

খেলাধুলা

করোনার হানা দিলো বার্সার স্কোয়াডে

স্পোর্টস ডেস্ক : ইউরোপ জুড়ে করোনাভাইরাসের প্রাদুর্ভাব কমে আসলেও একেবারে নিশ্চিহ্ন হয়ে যায়নি। আর এত সতর্কতার সঙ্গে থাকার পরেও এবার বার্সেলোনার স্কোয়াডে আঘাত হেনেছে করোনাভাইরাস। ২০২০-২১ মৌসুমের জন্য প্রাক-মৌসুম অনুশীলন ক্যাম্প শুরু করেছে বার্সেলোনা। আর সেখানকার এক খেলোয়াড় কোভিড-১৯ পজিটিভ বলে জানিয়েছে ক্লাবটি। তবে স্বস্তির খবর হলো যে খেলোয়াড়টি করোনাভাইরাসে আক্রান্ত সে চ্যাম্পিয়নস লিগের স্কোয়াডের অন্তর্ভুক্ত নয়।


বার্সেলোনার অফিসিয়াল ওয়েবসাইটে বুধবার (১২ আগস্ট) এক বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করে। বিজ্ঞপ্তিতে জানানো হয়, প্রাক মৌসুম অনুশীলন ক্যাম্প দলের ৯ জন খেলোয়াড়ের মধ্যে এক জনের শরীরে করোনাভাইরাস ধরা পড়েছে। সঙ্গত কারণেই খেলোয়াড়টির নাম প্রকাশ করেনি ক্লাব। তবে তার শরীরে কোনো উপসর্গ নেই এবং সে তার নিজ বাড়িতে আইসোলেশনে আছে বলেও জানানো হয়েছে।

আরও জানানো হয়, এই খেলোয়াড়টির সিনিয়র দলের সঙ্গে কোনোরকম যোগাযোগ হয়নি। আর তাই তো বায়ার্ন মিউনিখের বিপক্ষের ম্যাচ নিয়ে কোনো সংশয় থাকছে না। সম্পূর্ন সুস্থ স্কোয়াড নিয়েই চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনালে ‘মিনি টুর্নামেন্টে’ খেলতে বৃহস্পতিবার পর্তুগালের লিসবনের উদ্দেশ্যে রওনা দেবে কিকে সেতিয়েনের দল। আগামী শুক্রবার (১৪ আগস্ট) সেমিফাইনালে ওঠার লড়াইয়ে বায়ার্ন মিউনিখের মুখোমুখি হবে লিওনেল মেসিরা।

প্রাক মৌসুম অনুশীলন ক্যাম্পে থাকা ওই নয় খেলোয়াড় হলেন পেদ্রি, ফ্রান্সেস্কো ট্রিঙ্কাও, ম্যাথিউস ফার্নান্দেস, জিন ক্লেয়ার তোদিবো, মোসা ওয়াগ, কার্লেস অ্যালেনা, রাফিনহা আলকান্তারা, হুয়ান মিরান্ডা এবং ওরিওল বুস্কেটস।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

লঙ্কা সফর স্থগিতের পর সুখবর পেল টাইগাররা

Saiful Islam

মুসলিম ক্রিকেটারের গায়ে মদ ঢালা নিয়ে বিতর্ক!

rony

ভুলে যাবেন না, আমি ৫০০ ম্যাচ খেলেছি : সৌরভ গাঙ্গুলী

rony

করোনায় আক্রান্ত জেনোয়ার ১৪, প্রিমিয়ার লিগের ১০ জন

Mohammad Al Amin

বাংলাদেশের নিউজিল্যান্ড সফরসূচি চূড়ান্ত

Mohammad Al Amin

আরবের প্রথম ক্লাব হিসেবে ইসরায়েলি ফুটবলার কিনল আল-নসর

Shamim Reza