Views: 460

Coronavirus (করোনাভাইরাস) জাতীয়

করোনায় আক্রান্ত জাসদ সভাপতি হাসানুল হক ইনু, হাসপাতালে ভর্তি

ফাইল ছবি
জুমবাংলা ডেস্ক: করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন জাতীয় সমাজতান্ত্রিক দল- জাসদ সভাপতি হাসানুল হক ইনু এমপি। তিনি রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

তিন দফায় পরীক্ষার পর গত ১৬ জানুয়ারি দিবাগত রাতে তার করোনা পজিটিভ রিপোর্ট আসে।


এর আগে ইনুর গানম্যান করোনা আক্রান্ত হন। এজন্য গত ১২ জানুয়ারি সকালে জাতীয় সংসদের কোভিড বুথে টেস্ট করান ইনু। দুপুরে টেস্টের ফলাফল পজিটিভ আসে। বিষয়টি নিশ্চিত হওয়ার জন্য চিকিৎসকের পরামর্শে এদিন একটি বেসরকারি হাসপাতালে করোনার দ্বিতীয় টেস্ট করান। কিন্তু সেই রিপোর্টে নেগেটিভ আসে। পরে চিকিৎসকরা তাকে বাসায় আইসোলেশনে থেকে ৭২ ঘণ্টা পর আবার টেস্ট করতে বলেন।

বাসায় আইসোলেশনে থেকে ১৫ জানুয়ারি সন্ধ্যায় বাংলাদেশ স্পেশালাইজড হসপিটালে ভর্তি হন। পরদিন ১৬ জানুয়ারি তৃতীয় দফায় করোনা টেস্ট করা হলে ওইদিন রাতে ফলাফল পজিটিভ আসে।

সাবেক এই তথ্যমন্ত্রী বাংলাদেশ স্পেশালাইজড হসপিটালে ডা. মহিউদ্দিন আহমেদের তত্ত্বাবধানে চিকিৎসাধীন আছেন। বর্তমানে তার শারীরিক অবস্থা স্বাভাবিক ও স্থিতিশীল আছে বলে চিকিৎসকদের বরাত দিয়ে গণমাধ্যমকে জানিয়েছেন জাসদের যুগ্ম সাধারণ সম্পাদক আবদুল্লাহিল কাইয়ুম।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

দেশে এ পর্যন্ত করোনা টিকা নিয়েছেন প্রায় ২৭ লাখ মানুষ

mdhmajor

৩০ পৌরসভা নির্বাচনের দিন ছুটি নয়, শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ

Shamim Reza

সকল শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দিতে বললেন ডা. জাফরুল্লাহ

Saiful Islam

স্কুল-কলেজ খুলে দেওয়ার উসকানি যারা দিচ্ছে, তারা জাতির শত্রু: আমু

Saiful Islam

দেশে পৌঁছেছে বিমানের নতুন এয়ারক্রাফট ‘আকাশ তরী’

Saiful Islam

‘কোরআন প্রতিযোগিতায় বিশ্বে গৌরবোজ্জ্বল ভূমিকা রাখছে বাংলাদেশ’

Saiful Islam