Views: 715

Coronavirus (করোনাভাইরাস) জাতীয় স্লাইডার

করোনায় আক্রান্ত পররাষ্ট্রমন্ত্রী ড. এ. কে. আব্দুল মোমেন


আব্দুল মোমেন
ফাইল ছবি
জুমবাংলা ডেস্ক: পররাষ্ট্রমন্ত্রী ড. এ. কে. আব্দুল মোমেন করোনায় আক্রান্ত হয়েছেন। ইসলামিক সহযোগিতা সংস্থার (ওআইসি) পররাষ্ট্রমন্ত্রী পর্যায়ের ৪৭তম সম্মেলনে যোগদানের জন্য নাইজার সফর উপলক্ষ্যে নিয়মিত পরীক্ষার অংশ হিসেবে তাঁর করোনা পরীক্ষা করা হলে গতরাতে এ ফলাফল জানা যায়। পররাষ্ট্রমন্ত্রীর শরীরে এসময় করোনার কোনো লক্ষণ ছিল না।


পররাষ্ট্রমন্ত্রীর নাইজার সফর বাতিল করা হয়েছে। তিনি চিকিৎসকের পরামর্শ মেনে বর্তমানে বাসায় আইসোলেশনে আছেন এবং সুস্থ আছেন। ওআইসি’র এ সম্মেলনে বাংলাদেশের প্রতিনিধি দলের নেতা হিসেবে তাঁর যোগদানের কথা ছিল। পররাষ্ট্র মন্ত্রণালয় ও সৌদি আরবের রিয়াদস্থ বাংলাদেশ দূতাবাস তথা ওআইসিতে বাংলাদেশের স্থায়ী মিশনের কর্মকর্তাদের সমন্বয়ে একটি দল এ সম্মেলনে বাংলাদেশের প্রতিনিধিত্ব করবেন বলে সিদ্ধান্ত গৃহীত হয়েছে।

এছাড়া নাইজার সফর উপলক্ষ্যে পররাষ্ট্রসচিব মাসুদ বিন মোমেনের করোনা পরীক্ষা করা হলে তাঁরও পজিটিভ ফলাফল আসে। তিনিও চিকিৎসকের পরামর্শ মেনে বাসায় আইসোলেশনে আছেন এবং সুস্থ আছেন।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

ঢাকা ও সারা দেশে করোনার টিকা দেয়ার তারিখ জানিয়ে দিলেন স্বাস্থ্য সচিব

rony

সেরামে ১০০০ কোটি রুপির ক্ষয়ক্ষতি, তবে সুরক্ষিত করোনার ভ্যাকসিন

rony

সরকার বাংলাদেশকে মানবিক রাষ্ট্র হিসেবে গড়ে তুলছে : পলক

azad

পাগলা মসজিদে স্বর্ণালঙ্কারসহ এবার মিলল ১৪ বস্তা টাকা, চলছে গণনা

rony

এবার হরতালের ডাক দিয়ে যা বললেন কাদের মির্জা

rony

মেক্সিকোয় অক্সিজেনের জন্য দীর্ঘ লাইনে ঘণ্টার পর ঘণ্টা অপেক্ষা

azad