Views: 224

খেলাধুলা

করোনায় আক্রান্ত মাশরাফির দুই সন্তান


জুমবাংলা ডেস্ক: বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও নড়াইল-২ আসনের সাংসদ মাশরাফি বিন মুর্তজার ছেলে-মেয়ে দুজনই প্রাণঘাতি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। মঙ্গলবার নড়াইলে জেলা ডেপুটি কমিশনারের অফিসে একটি কর্মশালায় অংশ নিয়ে মাশরাফি নিজেই এমনটি জানান।

মাশরাফি জানান, ঢাকাতেই তার সন্তাদের চিকিৎসা চলছে।


জানা গেছে, উপসর্গ দেখা দেয়ায় কিছুদিন আগে করোনা টেস্ট করানো হয় হুমায়রা মুর্তজা ও সাহেল মুর্তজার। দু’জনেরই পজেটিভ ফল আসে। তবে আপাতত জ্বর নেই তাদের। শারীরিকভাবে সুস্থ আছেন তারা।

এর আগে গত জুনে করোনাভাইরাসে আক্রান্ত হন মাশরাফি।তার স্ত্রী, ছোটভাই, বাবা-মা ও শাশুড়িও আক্রান্ত হন করোনায়। মাশরাফির করোনা ধরা পড়লে হুমায়রা-সাহেলকে নড়াইলে তাদের দাদা-দাদীর কাছে পাঠিয়ে দেয়া হয়েছিল। গত ১৪ই জুলাই ফেসবুকে করোনামুক্ত হওয়ার বিষয়টি ভক্তদের জানান মাশরাফি। সুস্থ হয়ে উঠেন তার স্ত্রী সুমনা হকও। কিন্তু এত সতর্কতার পরেও আক্রান্ত হলো তাদের দুই সন্তান হুমায়রা মুর্তজা-সাহেল মুর্তজা।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

ম্যারাডোনা স্মরণে পতাকা অর্ধনমিত রাখছে ফিফা

Saiful Islam

ম্যারাডোনার নামে হচ্ছে স্টেডিয়াম

Saiful Islam

ম্যারাডোনাকে সমাহিতের স্থান ও তারিখ

Shamim Reza

সারা বিশ্বের কাছে যে নামটি ছিল ভালোবাসার

Shamim Reza

মুশফিকের ঢাকাকে উড়িয়ে দিল মিঠুনের চট্টগ্রাম

Shamim Reza

আর্জেন্টিনা ও বোকার জার্সিতে মোড়ানো ম্যারাডোনা

Shamim Reza