Views: 117

খেলাধুলা ফুটবল

করোনায় আক্রান্ত লিভারপুলের থিয়াগো

স্পোর্টস ডেস্ক : করোনাভাইরাসের সংক্রমণ ধরা পড়েছে লিভারপুলের মিডফিল্ডার থিয়াগো আলকান্তারা। এই ভাইরাসে আক্রান্ত হওয়ার পর সেলফ-আইসোলেশনে আছেন এই মিডফিল্ডার।

থিয়াগো সম্প্রতি জার্মান ক্লাব বায়ার্ন মিউনিখ থেকে ইংলিশ প্রিমিয়ার লিগের ক্লাবটিতে নাম লেখান। চেলসির বিপক্ষে জয় ২-০ গোলে জয় পাওয়া ম্যাচে বদলি খেলোয়াড় হিসেবে ইংলিশ প্রিমিয়ার লিগের চ্যাম্পিয়ন ক্লাবটির হয়ে অভিষেক হয় তার।


তবে গত সপ্তাহে লিগ কাপে লিংকন এফসি’র বিপক্ষে এবং সোমবার লিগে আর্সেনালের বিপক্ষে ৩-১ ব্যবধানে জয় পাওয়ার ম্যাচে দলে ছিলেন না মাঝ মাঠের এই খেলোয়াড়।

মঙ্গলবার এক বিবৃতিতে থিয়াগোর করোনাভাইরাসে আক্রান্তের খবর নিশ্চিত করে লিভারপুল। আক্রান্ত হলেও তেমন কোনো লক্ষণ নেই ২৯ বছর বয়সী এই ফুটবলারের।

“তার খুব কম লক্ষণ দেখা যাচ্ছে। তবে তার স্বাস্থ্য ভালো আছে এবং সুস্থ হয়ে উঠছে। এ ব্যাপারে ক্লাব কভিড-১৯ সম্পর্কিত প্রটোকল মেনে চলছে। থিয়াগো প্রয়োজনীয় সময় সেলফ-আইসোলেশনে থাকবেন।”

গত সোমবার প্রিমিয়ার লিগ কর্তৃপক্ষ জানায়, নতুন টেস্টের সবশেষ রাউন্ডে ১০ জনের শরীরে করোনাভাইরাসের সংক্রমণ ধরা গড়েছে। লিগের নতুন মৌসুম শুরু হওয়ার পর এটাই সর্বোচ্চ আক্রান্তের সংখ্যা।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

গেইলের তাণ্ডব, কলকাতাকে হেসেখেলে হারাল পাঞ্জাব

Sabina Sami

গেইল ঝড়ে টানা পঞ্চম জয়, প্লে-অফের দ্বারপ্রান্তে পাঞ্জাব

Saiful Islam

লঙ্কা প্রিমিয়ার লিগ থেকে নিজেদের নাম প্রত্যাহার করে নিলেন রাসেল-ডু প্লেসি

Mohammad Al Amin

রোহিত শর্মাকে বাদ দিয়ে ভারতীয় দল ঘোষণা

Saiful Islam

মঙ্গলবার থেকে শুরু হচ্ছে যুবাদের ক্যাম্প

Mohammad Al Amin

অস্ট্রেলিয়া সফরে দল ঘোষণা করেছে ভারত, টেস্ট দলে ফিরলেন রাহুল

Mohammad Al Amin