Views: 216

Coronavirus (করোনাভাইরাস) আন্তর্জাতিক

করোনায় আক্রান্ত স্মৃতি ইরানি


আন্তর্জাতিক ডেস্ক : করোনায় আক্রান্ত ভারতের কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি। টুইট করে নিজেই এই খবর প্রকাশ করেন তিনি।

সংক্রমিত হওয়ার কথা ঘোষণা করে বুধবার টুইটার হ্যান্ডেলে লেখেন, “কোনো ঘোষণা করতে গেলে শব্দ খুঁজতে হয়েছে এমনটা খুব কমই হয়েছে। তাই আমি সহজ ভাষায় বলছি, আমি করোনা পজিটিভ। আমার সংস্পর্শে যারা এসেছেন তারা দ্রুত করোনা পরীক্ষা করান।”

করোনা আক্রান্ত হলেও শারীরিকভাবে তেমন কোনো সমস্যা হচ্ছে না স্মৃতির। চিকিৎসকদের পরামর্শ মতো ওষুধ খাচ্ছেন তিনি।


এর আগেও দেশটির বেশ কয়েকজন কেন্দ্রীয় মন্ত্রী করোনায় আক্রান্ত হন। তাদের মধ্যে ছিলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ, পরিবহন মন্ত্রী নিতিন গডকড়ি ও পেট্রোলিয়াম মন্ত্রী ধর্মেন্দ্র প্রধান। তাঁরা তাদের সবাই সুস্থ হয়ে উঠেছেন। তবে গত সেপ্টেম্বরে করোনায় আক্রান্ত হয়ে প্রাণ যায় রেল প্রতিমন্ত্রী সুরেশ অঙ্গাদির।

গত ১১ সেপ্টেম্বর অঙ্গাদির কোভিড-১৯ পজিটিভ ধরা পড়ে। তখন থেকেই তার চিকিৎসা চলছিল। তাতে ভালো সাড়া মিলছিল বলেও মন্ত্রী নিজে জানান। তবে অবস্থার অবনতি হওয়ায় দিল্লির এমসে ভর্তি করানো হয়। ২৩ সেপ্টেম্বর হাসপাতালে মৃত্যু হয় তার।

শুধু কেন্দ্রীয় মন্ত্রীরাই নন, গত কয়েক মাসে কোভিডে আক্রান্ত হয়েছেন ভারতের শীর্ষস্তরের অনেক রাজনৈতিক নেতাও। বুধবার পর্যন্ত দেশটিতে করোনা আক্রান্তের সংখ্যা ৮০ লাখের কাছাকাছি পৌঁছেছে। সর্বশেষ ২৪ ঘণ্টায় নতুন করে সংক্রমিত হয় সাড়ে ৪৩ হাজারেরও বেশি মানুষ। মৃত্যু হয় ৫০৮ জনের।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

সেনা অফিসার পরিচয়ে বিয়ে, সহবাসের ছবি ছড়ানোর হুমকি; বিপাকে তরুণী!

Saiful Islam

পায়ে হেঁটে বাড়ি ফিরলেন ‘করোনায় মৃত’ ব্যক্তি!

Saiful Islam

ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘নিভার’

Saiful Islam

সৌদি তেল স্থাপনায় ক্ষেপণাস্ত্র হামলা

globalgeek

মায়ের মরদেহ সঙ্গে নিয়ে ৯ মাস ধরে বসবাস!

globalgeek

করোনায় বিএনপি নেতা ড. মামুনের মৃত্যু

Saiful Islam