Views: 386

Coronavirus (করোনাভাইরাস) খেলাধুলা ফুটবল

করোনায় আক্রান্ত হয়ে আইসোলেশনে ম্যারাডোনা


স্পোর্টস ডেস্ক : কিংবদন্তি ফুটবলার, আর্জেন্টিনা জাতীয় দলের সাবেক অধিনায়ক ডিয়োগো ম্যারাডো সেলফ আইসোলেশনে রয়েছেন। দেশটির রাষ্ট্র পরিচালিত সংবাদ সংস্থা এই খবর জানিয়েছে।

শুক্রবার (৩০ অক্টোবর) কিংবদন্তি ফুটবলারের জন্মদিন। এর ঠিক দুদিন আগে তার আইসোলেশনে যাওয়ার খবর এলো।


সম্প্রতি ম্যারাডোনার নিরাপত্তা দলের এক সদস্যের শরীরে করোনা লক্ষণ দেখা দেয়। এরপর সতর্ককতা থেকে আইসোলেশনে থাকার সিদ্ধান্ত নেন আর্জেন্টনাকে ১৯৮৬ বিশ্বকাপ উপহার দেওয়া ম্যারাডোনা।

ম্যারাডোনার শরীরে অবশ্য কোনো লক্ষণ নেই। তিনি বুয়েনম এইরেসে নিজ বাড়িতেই আইসোলেশনে আছেন বলে খবর। বৃহস্পতিবার কভিব-১৯ পরীক্ষা করাবেন তিনি।

এরআগে এ মাসের শুরুতে একবার করোনা পরীক্ষা করিয়েছিলেন ম্যারাডোনা। করোনা আক্রান্ত এক খেলোয়াড়ের সংস্পর্শে আসার পরই এই সিদ্ধান্ত নেন। তবে সেই পরীক্ষার ফল নেগেটিভ এসেছিল।

ম্যারাডোনা এখন আর্জেন্টিনার জিমনাসিয়া লা প্লাতা ক্লাবের কোচ হিসেবে দায়িত্ব পালন করছেন। শুক্রবার তার দলের খেলাও রয়েছে। সাম্প্রতিক বছরগুলোতে ম্যারাডোনা বেশ ক’বারই স্বাস্থ্য সমস্যার মুখোমুখি হয়েছেন।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

বিদায় নিলেন জনপ্রিয় রেসলার আন্ডারটেকার

Saiful Islam

জাতীয় দলে অধিনায়কত্ব করার সম্ভাবনা আর দেখছেন না মুশফিক

Mohammad Al Amin

করোনায় বিএনপি নেতা ড. মামুনের মৃত্যু

Saiful Islam

শেষ পর্যন্ত সানিয়া মির্জাও এই জগতে নাম লেখালেন

globalgeek

রমিজ রাজাকে তুলোধুনো করলেন হাফিজ

Saiful Islam

কাল থেকে শুরু বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ, দেখে নিন পূর্ণাঙ্গ সূচি

Mohammad Al Amin