Views: 221

Coronavirus (করোনাভাইরাস) Default জাতীয়

করোনায় আরও এক পুলিশ কর্মকর্তার মৃত্যু

জুমবাংলা ডেস্ক : করোনায় আক্রান্ত হয়ে নাটোরের বড়াইগ্রাম থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সুমন আলী (৪০) মারা গেছেন। শুক্রবার ভোরে রাজারবাগ পুলিশ লাইনস হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

অতিরিক্ত পুলিশ সুপার (বড়াইগ্রাম সার্কেল) হারুন-অর- রশিদ তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, গত ২ আগস্ট তিনি করোনায় আক্রান্ত হলে তাকে রাজারবাগ পুলিশ লাইনস হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তিনি আইসিইউতে চিকিৎসাধীন ছিলেন।


এএসপি বলেন, ‘একমাত্র মেয়ে সুপকা (৫) এবং স্ত্রী রাবেয়া জান্নাতকে নিয়ে ছিল তার সংসার। বাবা পাগল সুপকাকে আজ কে দেবে সান্ত্বনা? তার এই অকাল মৃত্যুকে কীভাবে ভাবি মেনে নেবেন? এভাবে চলে যাওয়ায় তার পরিবার এবং পুলিশ সার্ভিসের যে ক্ষতি হলো তা পূরণ হওয়ার নয়। ’

উল্লেখ্য, বড়াইগ্রামে কোরবানির ঈদের আগে গরুভর্তি একটি ট্রাক ছিনতাই হয়। সেই ট্রাক উদ্ধারে সুমন আলী নারায়ণগঞ্জ গিয়েছিলন। ধারণা করা হচ্ছে সেখান থেকেই তিনি করোনায় আক্রান্ত হয়েছিলেন।

সুমন আলী চাঁপাইনবাবঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার দৌলতপুর কদমতলা এলাকার আব্দুল লতিফের ছেলে। বড়াইগ্রাম হাসপাতালে দেয়া নমুনায় তার করোনা নেগেটিভ রিপোর্ট এসেছিল। পরে শ্বাসকষ্ট শুরু হলে ঢাকায় রাজারবাগ পুলিশ হাসপাতালে নেয়া হয়। সেখানে তিনি লাইফ সাপোর্টে ছিলেন।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

বিনিয়োগের ক্ষেত্রে ‘টেকসই ভবিষ্যতের’ প্রতি নজর দেয়ার আহ্বান প্রধানমন্ত্রীর

azad

কনডেম সেলে একা যেমন আছেন মিন্নি

Shamim Reza

শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি বাড়ল ৩১ অক্টোবর পর্যন্ত

Shamim Reza

ধর্ষণের অভিযোগে এবার ঢাকা মহানগর ছাত্রলীগ নেতা গ্রেফতার

Shamim Reza

ঠিক সময়ে ভ্যাকসিন পেতে যথাযথ ব্যবস্থা: স্বাস্থ্যমন্ত্রী

Shamim Reza

১৯ অঞ্চলের নদীবন্দরকে ১ নম্বর সতর্ক সংকেত

azad