Views: 129

ঢাকা বিভাগীয় সংবাদ

করোনায় কলেজ অধ্যক্ষের মৃত্যু


জুমবাংলা ডেস্ক : করোনায় আক্রান্ত হয়ে সিরাজগঞ্জের উল্লাপাড়া সরকারি আকবর আলী কলেজের অধ্যক্ষ অধ্যাপক এস এম ওয়াহিদুজ্জামানের (৫৭) মৃত্যু হয়েছে। রবিবার ঢাকার আজগর আলী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

ওয়াহিদুজ্জামান ১৪ অক্টোবর করোনায় আক্রান্ত হয়ে ঢাকার আজগর আলী হাসপাতালে ভর্তি হন। পরবর্তীতে তার শারীরিক অবস্থা আরো খারাপ হলে তাকে আইসিইউতে নেওয়া হয়। সেখানে ২০দিন লাইফসাপোর্টে থাকার পর রবিবার সকাল সাড়ে ৯টার দিকে তিনি মারা যান।


ওয়াহিদুজ্জামান অধ্যক্ষ হিসেবে প্রায় চার বছর উল্লাপাড়া সরকারি আকবর আলী কলেজে অধ্যক্ষ হিসেবে কর্মরত ছিলেন। তিনি দুই পুত্র সন্তানের জনক। অধ্যক্ষের মৃত্যুতে উল্লাপাড়ার সংসদ সদস্য তানভীর ইমাম, সরকারি আকবর আলী কলেজের উপাধ্যক্ষ আসহাবুল হক ও এই কলেজের শিক্ষক পরিষদের সম্পাদক সহকারী অধ্যাপক (ইংরেজি) শামীম হাসান শোক প্রকাশ করেছেন।

অধ্যাপক শামীম হাসান জানান, প্রয়াত ওয়াহিদুজ্জামানের মরদেহ তার গ্রামের বাড়ি বাগেরহাটের শরণখোলা গ্রামে নিয়ে যাওয়া হবে। সেখানে স্বাস্থ্যবিধি মেনে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

শ্রীপুরে ৩২ কেজি গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার

rskaligonjnews

গাজীপুরে ভূমিহীন ও গৃহহীনদের গৃহ প্রদানে ডিসির সাংবাদিক সম্মেলন

rskaligonjnews

বিনা অপরাধে ৫ বছর জেল, অবশেষে মুক্ত হলেন আরমান

rskaligonjnews

গাজীপুর দেড় হাজার বোতল ফেন্সিডিলসহ ২ মাদক কারবারি গ্রেফতার

rskaligonjnews

আদালতে আইনজীবীকে বিয়ে করে জামিন পেলেন চিকিৎসক

Shamim Reza

সার্চ ইঞ্জিন বানিয়ে তাক লাগাল অষ্টম শ্রেণির শিক্ষার্থী

Shamim Reza