Coronavirus (করোনাভাইরাস) বিভাগীয় সংবাদ ময়মনসিংহ স্লাইডার

করোনায় ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে সেনাপ্রধানের পক্ষ থেকে ‘ঈদ উপহার’ বিতরণ


জুমবাংলা ডেস্ক: করোনায় ক্ষতিগ্রস্থ মধ্যবিত্ত, নিম্ন মধ্যবিত্ত ও দরিদ্র কর্মহীন মানুষের মাঝে সেনাবাহিনী প্রধান জেনারেল আজিজ আহমেদের পক্ষ থেকে আজ ‘ঈদ উপহার’ বিতরণ করেছে সদর দপ্তর আর্মি ট্রেনিং ডকট্রিন কমান্ড (আর্টডক)।

ময়মনসিংহের ‘ছত্রিশবাড়ি কলোনি’ এলাকায় ঈদুল ফিতরের উপহার হিসেবে ১২০টি পরিবারের মাঝে শুকনা খাবারের পাশাপাশি সেমাই, সুজি ও চিনি বিতরণ করা হয় বলে শনিবার (২৩ মে) আইএসপিআর-এর সহকারী পরিচালক রাশেদুল আলম খান স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।


বিজ্ঞপ্তিতে বলা হয়, দেশে করোনাভাইরাসের সংক্রমণের শুরু থেকেই আর্টডক-এর জিওসি লেফটেন্যান্ট জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদের সার্বিক তত্ত্বাবধানে আর্টডক এবং এর অধীনস্থ প্রতিষ্ঠান সমূহ সমাজের অসহায় ও দুস্থ মানুষের পাশে এসে দাঁড়িয়েছে। ইতোমধ্যে তাদের পক্ষ থেকে ৯০০০ এর অধিক দরিদ্র ও অসহায় পরিবারের মাঝে শুকনা খাবার বিতরণের পাশাপাশি বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান, মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হয়েছে।

আর্টডকের তত্ত্বাবধানে করোনা সংকটে ক্ষতিগ্রস্ত প্রান্তিক কৃষকদের সহায়তার লক্ষ্যে তাদের নিকট হতে সরাসরি সবজি ক্রয় এবং বিনামূল্যে কৃষি বীজ বিতরণ করা হয়েছে।

এছাড়াও করোনা মোকাবেলায় স্বাস্থ্যকর্মীদের পাশেও দাঁড়িয়েছে আর্টডক। সদর দপ্তর আর্টডক এর উদ্যোগে ময়মনসিং জেলার বিভিন্ন উপজেলায় স্বাস্থ্য কর্মীদের জন্য সুরক্ষা সামগ্রী হিসেবে পিপিই, সার্জিক্যাল মাস্ক, সুজ কভার, হেড কভার, হ্যান্ড স্যানিটাইজার ও হ্যান্ড গ্লাভস হস্তান্তর করা হয়েছে।

যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP

আরও পড়ুন

ভ্যাকসিন এলেও করোনা বিলীন হবে না, সতর্ক করলেন বিশেষজ্ঞরা

Sabina Sami

সৌদিতে করোনায় আরও এক বাংলাদেশির মৃত্যু

Sabina Sami

এবার এবার প্লাজমা থেরাপি নিয়ে দুঃসংবাদ দিলো বিশ্ব স্বাস্থ্য সংস্থা

globalgeek

যুক্তরাষ্ট্রে মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ১ লাখ ২ হাজার ৭৯৮ জন

Sabina Sami

এস আলম পরিবারের পুত্রবধূও করোনায় আক্রান্ত

mdhmajor

করোনায় মৃত্যুতে স্পেনকে টপকে গেল ব্রাজিল

Sabina Sami