Coronavirus (করোনাভাইরাস) বরিশাল বিভাগীয় সংবাদ

করোনায় গার্মেন্টসকর্মীর মৃত্যু!


করোনায় মৃত্যু
জুমবাংলা ডেস্ক : পটুয়াখালীর দুমকিতে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে দুলাল চৌকিদার (৩২) নামের একজন গার্মেন্টসকর্মীর মৃত্যু ঘটেছে। ঘটনার পর পুরো গ্রামকে লগডাউন করে দিয়েছে উপজেলা প্রশাসন।

বৃহস্পতিবার দুপুর সাড়ে ২টার দিকে উপজেলার শ্রীরামপুর ইউনিয়নের ২নং ওয়ার্ডের দক্ষিণ দুমকি গ্রামের বাড়িতে তার মৃত্যু হয়।

হালকা জ্বর, সর্দি, কাশি ও শ্বাসকষ্ট নিয়ে রোববার নারায়ণগঞ্জের কর্মস্থল থেকে সে গ্রামের বাড়িতে আসে। খবর পেয়ে উপজেলা স্বাস্থ্য বিভাগের কর্মকর্তারা মঙ্গলবার তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য আইইডিসিআরে পাঠায়।

মারা যাওয়ার দুই ঘণ্টা পরে তার রিপোর্টে জানা যায় তিনি করোনায় আক্রান্ত ছিলেন। বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আল-ইমরান।


স্থানীয় ইউপি সদস্য বিপ্লব মেম্বর জানান, দুমকি গ্রামের সোবাহান চৌকিদারের ছেলে দুলাল চৌকিদার (৩২) নারায়ণগঞ্জের একটি গার্মেন্টসের শ্রমিক পদে চাকরি করতেন। জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে রোববার বাড়িতে আসলে উপজেলা প্রশাসন ও স্বাস্থ্য বিভাগের নির্দেশে তাকে হোম কোয়ারেন্টিনে রাখা হয়।

তিনি জানান, মঙ্গলবার উপজেলা নির্বাহী কর্মকর্তা শঙ্কর কুমার বিশ্বাস, এসিল্যান্ড আল-ইমরান, উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কর্মকর্তা ডা. মীর শহীদুল হাসান শাহীনসহ স্বাস্থ্যকর্মীরা বাড়িতে এসে নমুনা সংগ্রহ করে নিয়ে পরীক্ষার জন্য ঢাকায় পাঠায়। বৃহস্পতিবার দুপুর ২টায় সে মারা যায়। এদিকে করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুর ঘটনায় পুরো উপজেলায় আতংক ছড়িয়ে পড়েছে।

উপজেলা সহকারী কমিশনার (এসিল্যান্ড) আল-ইমরান বলেন, করোনার লক্ষণ নিয়ে মারা যাওয়া যুবকের রিপোর্ট আমরা হাতে পেয়েছি। তার রিপোর্ট পজিটিভ এসেছে। আমরা ইসলামিক ফাউন্ডেশনের নির্দেশনা মোতাবেক মৃত ব্যক্তির দাফন সম্পন্ন করতে নির্দেশনা দিয়েছি। পুরো ২নং ওয়ার্ড এলাকা লগডাউন করে দেয়া হয়েছে।

যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP

আরও পড়ুন

কুষ্টিয়ার জেলা প্রশাসক করোনায় আক্রান্ত

Sabina Sami

রাজধানীর যে ২৩ এলাকায় করোনা রোগী বেশি

Shamim Reza

করোনায় বিমান বাংলাদেশ এয়ারলাইন্স কর্মকর্তার মৃত্যু

Sabina Sami

যেসব ক্ষেত্রে হ্যান্ড স্যানিটাইজার কাজ করে না

Shamim Reza

ইসলামী ব্যাংক কুমিল্লা জোনের ব্যবসায় উন্নয়ন সম্মেলন অনুষ্ঠিত

azad

মাস্ক ব্যবহার না করায় বাগেরহাটে পাঁচদিনে ১৩৬ জনের অর্থদণ্ড

azad