Views: 108

Coronavirus (করোনাভাইরাস) আন্তর্জাতিক

নেদারল্যান্ডসে করোনায় দোকান বন্ধের আগেই গাঁজা কেনার লম্বা লাইন

আন্তর্জাতিক ডেস্ক : পৃথিবীর নানা প্রান্তে এখন করোনা আতঙ্ক তাড়া করে বেড়াচ্ছে। বিভিন্ন দেশে রীতিমতো লকডাউন পরিস্থিতি তৈরি হয়েছে। কেউ যানে না, কোন পরিস্থিতিতে গিয়ে ঠেকবে অবস্থা!‌ তাই সকলেই বাজার, দোকান করে রাখছেন। চাল ডাল কিনে রাখছেন, মাংস, ডিমও কিনে রাখছেন কেউ কেউ।

কিন্তু নেদারল্যান্ডসের চেহারা একেবারে অন্যরকম।  কারণ এখানে লোকেরা নিত্যপ্রয়োজনীয় জিনিসের পাশাপাশি কিনতে শুরু করেছে গাঁজা। কোনদিন দোকান বন্ধ হয়ে যাবে, সেই ভয়ে লোকেরা লাইন দিচ্ছে গাঁজার দোকানে। তেমনই একটি ছবি তুলে টুইটারে পোস্ট করেছেন একজন। সেখানে দেখা যাচ্ছে প্রায় ১০০ লোক লম্বা লাইন করে দাঁড়িয়ে আছেন। তাঁরা নাকি সকলেই গাঁজা কিনছেন। আর সেই ছবি দেখেই নেটিজেনরা একেবারে হেসে কুটিপাটি!‌ ছবিটি নাকি নেদারল্যান্ডসের লকডাউন হওয়ার আগের দিনের।

সোশ্যাল মিডিয়া এখন ভরে গেছে বিভিন্ন কোয়ারেন্টাইন ও লকডাউনের ভিডিওতে। গৃহবন্দী অবস্থায় মানুষ কীভাবে দিন কাটাচ্ছে, তা ভিডিও করে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে নিচ্ছেন সাধারণ মানুষ। এর আগে দেখা গিয়েছিল, ইতালিতে কোয়ারেন্টাইন অবস্থায় কীভাবে কত মানুষ একসঙ্গে গান গাইতে শুরু করেছেন। স্পেনেও একই দৃশ্য ধরা পড়েছে। আর এভাবেই মানুষ সময় কাটাচ্ছে। আর সেই সময়ে নেশার দ্রব্যটিও গুছিয়ে রাখতে চাইছেন সকলে। তাই দোকান বন্ধ হওয়ার আগে গাঁজা কিনে নেওয়ার শেষ কাজটি করে রাখতে চাইছেন অনেকেই।

Share:



আরও পড়ুন

করোনায় উৎপাদন কার্যক্রম বন্ধ করল ইয়ামাহা

Shamim Reza

আগস্টের মধ্যে ভারতে মৃত্যু ১০ লাখ ছাড়াতে পারে : গবেষণা

Shamim Reza

গাজায় ইসরায়েলি বিমান হামলা, ৯ ফিলিস্তিনি নিহত

Saiful Islam

নাইজেরিয়ায় নৌকাডুবে ৩০ জনের মৃত্যু

Shamim Reza

শ্মশান থেকে করোনায় মৃতদের পোশাক চুরি করে বিক্রি

Shamim Reza

বাংলাদেশসহ ৪ দেশের ওপর আমিরাতের নিষেধাজ্ঞা

Shamim Reza