Views: 215

Coronavirus (করোনাভাইরাস) খেলাধুলা ফুটবল

করোনায় পজিটিভ ফিফা প্রেসিডেন্ট


স্পোর্টস ডেস্ক: করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন বিশ্ব ফুটবলের নিয়ন্ত্রণ সংস্থার (ফিফা) প্রেসিডেন্ট জিয়ান্নি ইনফান্তিনো। আর এই বিষয়টি নিশ্চিত করেছে আন্তর্জাতিক ফুটবল সংস্থা।

ফিফা এক বিবৃতিতে জানায়, ইনফান্তিনোর শরীরে করোনার হালকা লক্ষণ প্রকাশ পেয়েছে। যে কারণে তিনি হোম কোয়ারিন্টিনে রয়েছেন। আগামী ১০ দিন তিনি এভাবেই সবার থেকে পৃথক অবস্থায় থাকবেন।


সুইজারল্যান্ডের রাজধানী জুরিখে করোনা টেস্ট করান ফিফার সভাপতি জিয়ান্নি ইনফান্তিনো। কোভিড-১৯ পরীক্ষায় ইতিবাচক হয়েছেন তিনি। সাম্প্রতিক সময়ে ৫০ বছর বয়সী ইনফান্তিনোর সংস্পর্শে যারা এসেছেন তাদেরও করোনা টেস্ট করতে বলা হয়েছে।

করোনভাইরাস চলাকালীন সময়ে বিভিন্ন দেশে ভ্রমণ করেছেন ইনফান্তিনো। সংযুক্ত আরব আমিরাত, বাহরাইন, ইসরাইল এবং গত মাসে যুক্তরাষ্ট্রের হোয়াইট হাউসে স্বাক্ষর অনুষ্ঠানে অংশ নিয়েছিলেন তিনি।

সুইজারল্যান্ডে গত শুক্রবার (২৩ অক্টোবর) থেকে এ পর্যন্ত ২২ হাজারেরও বেশি মানুষ করোনা আক্রান্ত হয়েছেন, তার মধ্যে ইনফান্তিনো একজন।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

বঙ্গবন্ধু টি-টোয়েন্টি টুর্নামেন্ট শুরু আজ, মুখোমুখি হবে সাকিব-তামিম

Sabina Sami

আজ গোলের দেখা পাবেন নেইমার-এমবাপ্পে?

Sabina Sami

এক বছরেরও বেশি সময় পর আজ মাঠে নামছেন সাকিব

mdhmajor

বিদায় নিলেন জনপ্রিয় রেসলার আন্ডারটেকার

Saiful Islam

জাতীয় দলে অধিনায়কত্ব করার সম্ভাবনা আর দেখছেন না মুশফিক

Mohammad Al Amin

করোনায় বিএনপি নেতা ড. মামুনের মৃত্যু

Saiful Islam